1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৭:৫৭ অপরাহ্ন

সোনাক্ষীর লাগেজ ভেঙে দিলো ইন্ডিগো!

  • প্রকাশ: মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯
  • ১৬৪ বার দেখা হয়েছে

আকাশপথে ভ্রমণ সবসময় সুখকর হয় না। বিশেষ করে লাগেজ নিয়ে সাধারণ মানুষের মতো তারকারাও তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হন।

এবার বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা জানালেন, তার একটি লাগেজ ভেঙে গেছে। ভারতের বাজেট এয়ারলাইন ইন্ডিগোর একটি ফ্লাইট থেকে নামার পর এমন পরিস্থিতিতে পড়ে খুব বিরক্ত তিনি।

টুইটারে ভারতের এই বাজেট এয়ারলাইনের সমালোচনা করেছেন সোনাক্ষী। একইসঙ্গে জুড়ে দিয়েছেন একটি ভিডিও। এতে তিনি দেখিয়েছেন, স্যুটকেসের ওপরের ও পাশের দুটি হাতল আর নিচে একটি চাকা পুরো ভাঙা।

ভিডিওতে সোনাক্ষী বলেন, ‘আজ (গত ৩ নভেম্বর) ইন্ডিগোর ফ্লাইটে ওঠার সময় পুরোপুরি ভালো একটি স্যুটকেস এনেছিলাম। কিন্তু পরে দেখি দুটি হাতল ভাঙা আর একটি চাকা নেই।’ এরপর ইন্ডিগো কর্তৃপক্ষকে তীর্যকভাবে তিনি বলেন, ‘ইন্ডিগোর কর্মীদের ধন্যবাদ!’ এরপর লাগেজ প্রতিষ্ঠান স্যামসোনাইটের উদ্দেশে ৩২ বছর বয়সী এই তারকা বলেন, ‘খুবই দুঃখিত স্যামসোনাইট, ইন্ডিগোতে তুমিও টিকে থাকতে পারলে না!’

সোনাক্ষীর টুইট দেখেই ইন্ডিগো কর্তৃপক্ষ উত্তর দিতে দেরি করেনি। তাদের টুইটার অ্যাকাউন্টে বলা হয়েছে, ‘সোনাক্ষী, আমাদের সঙ্গে সংযোগের জন্য ধন্যবাদ। লাগেজটির জন্য আমরা সত্যিই দুঃখিত। আপনার আগামী ছবিগুলোর জন্য শুভকামনা রইলো। আশা করি, শিগগিরই আমাদের দেখা হবে।’

সোনাক্ষীর ভিডিওটি দেখে টুইটার ব্যবহারকারীদের অনেকে তার প্রতি সমর্থন জানিয়েছেন। ইন্ডিগোর সঙ্গে একইরকম অভিজ্ঞতার বর্ণনাও দেন কয়েকজন। কেউ কেউ তাদের ক্ষতিগ্রস্ত লাগেজের ছবি পোস্ট করেছেন।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury