1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩৯ অপরাহ্ন

দোকান ও বাস কাউন্টারে অগ্নিকান্ডের ঘটনায় অভিযোগ দায়ের

  • প্রকাশ: রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
  • ১৪৮ বার দেখা হয়েছে

আশুলিয়ায় থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মইনুল ইসলাম ভূঁইয়ার মালিকানাধীন ভূঁইয়া সুপার মার্কেটের ১৬টি দোকান ও বাসকাউন্টার অগ্নিকান্ডে ভস্মীভূত হওয়ার ঘটনায় ১৩ জনকে বিবাদী করে থানায় অভিযোগ করেছেন মার্কেটের ম্যানেজার সুজন মিয়া (২৮)।

১৫ নভেম্বর শুক্রবার দিবাগত রাত আড়াইটায় বাইপাইলস্থ ট্রাফিক সিগনালের পশ্চিম পাশে ভূঁইয়া সুপার মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনায় রোববার আশুলিয়া থানায় লিখিত অভিযোগটি দায়ের করা হয়।

বিবাদিরা হলো-সেলিম ওসমান (৪৫), আব্দুল আজিজ (৬০), জাহাঙ্গীর (৫০), দেলোয়ার হোসেন (৪০)

আনোয়ার হোসেন (৪৫)সহ অজ্ঞাত আরো ৭/৮জন।

এ ব্যাপারে বাদি সুজন তার লিখিত অভিযোগে বলেন, বাইপাইলস্থ ভূঁইয়া সুপার মার্কেটের মালিক  থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইউপি সদস্য মইনুল ইসলাম ভূঁইয়ার। ওই মার্কেটের দেখাশুনার জন্য সে ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন। ইদানিং উল্লেখিতরা মার্কেটটি দখলের উদ্দেশ্যে কয়েকদফা মহড়া দেয়। শুক্রবার দিবাগত রাত আড়াইটায় বিবাদিরা মার্কেটটি দখলের উদ্দেশ্যে অনধিকার প্রবেশ করে নাশকতার পরিকল্পনার অংশ হিসেবে অগ্নিকান্ডের ঘটনা ঘটায়। সংবাদ পেয়ে মার্কেটের লোকজন ও বাস কাউন্টারের লোকজন ডিইপিজেড ফায়ার সার্ভিস কে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌঁছে উপস্থিত লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

এ বিষয়ে পল্লীবিদ্যুৎ সূত্র জানায়, শুক্রবার বাইপাইল এলাকায় দিবাগত রাতের অগ্নিকান্ডের ঘটনায় পল্লীবিদ্যুতের সংযোগ লাইনের তারে আগুনের তাপে ব্যাপক ক্ষতি হয়। ঘটনায় শনিবার ওই এলাকায় বিদ্যুৎ বন্ধ রেখে সংযোগ লাইন সচল করা হয়।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury