1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫৬ অপরাহ্ন

ফেসবুকে কমেন্ট করায় শ্রমিককে যুবলীগ নেতার মারধর

  • প্রকাশ: রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
  • ১২৬ বার দেখা হয়েছে

আশুলিয়ায় ফেসবুকে কমেন্টকে কেন্দ্র করে হারুন (২৫) নামের এক শ্রমিককে লোহার রড ও পাইপ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে যুবলীগ নেতা ও তার লোকজন। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রাজন ভূঁইয়া নামের এক যুবলীগ নেতাকে আটক করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়। এর আগে গত দুপুরে আশুলিয়ার তেঁতুলতলা এলাকায় ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্মআহ্বায়ক সোহেল সরকার ও তার লোকজন ওই শ্রমিককে পিটিয়ে আহত করে।

মামলা সূত্র ও আহত শ্রমিক বলেন, তিনি আশুলিয়ার তেঁতুলতলা এলাকায় তার পরিবারের সাথে থেকে স্থানীয় পোশাক কারখানায় কাজ করতেন। তবে অসুস্থ্য থাকার কারণে গত তিন মাস আগে চাকরী ছেড়ে দেন। এখন আবার চাকরী খুঁজছিলেন। এদিকে গত মঙ্গলবার দুপুরে তেঁতুলতলা এলাকা থেকে বাড়ি ফেরার পথে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক সোহেল সরকার, জুয়েল মোল্লা, একই ইউনিয়নের যুবলীগ নেতা রাজন ভূঁইয়া, যুবলীগ কর্মী শিপু, আরাফাত, সাগর ও টগরসহ প্রায় ৮/১০ জন মিলে তার পথের গতিরোধ। এসময় তারা ওই শ্রমিককে পাশের নির্জনস্থানে নিয়ে গিয়ে লোহার রড ও পাইপ দিয়ে এলোপাথারী পেটাতে শুরু করে। পরে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে পাশের নারী ও শিশু হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ অ্যন্ড হাসপাতালে ভর্তি করা হয়।

আহত শ্রমিক অভিযোগ করে বলেন, আশুলিয়া থানার এক যুবলীগ নেতার কর্মাকান্ড নিয়ে একটি সংবাদ ফেসবুকে শেয়ারের পর সেখানে কমেন্ট করে সুমন নামের তার এক বন্ধু। এরই জের ধরে তার উপর হামলা চালানো হয়।

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু বলেন, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও রাজন নামের যুবলীগের এক সদস্যকে আটক করে তাকে রবিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury