1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫৭ পূর্বাহ্ন

আশুলিয়ায় মাদকাসক্তি মুক্তদের মিলন মেলা

  • প্রকাশ: শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯
  • ১১৩ বার দেখা হয়েছে

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় মাদক আসক্ত জীবন ছেড়ে সুন্দর সুস্থ্য জীবনে মুক্ত পরিবেশে ফিরে আশা শতাধিক যুবকদের নিয়ে মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার আশুলিয়ার পল্লী বিদ্যুৎ এলাকার একটি কমিউনিটি সেন্টারে এ রিকভারী মিলন মেলা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে মাদক ছেড়ে সুস্থ্য জীবনে ফিরে আসা ব্যক্তিরা তাদের প্রতিক্রিয়া ও আনন্দ ব্যক্ত করেন।

তারা বলেন, মাদকাসক্ত ব্যক্তির একটি জীবনই কেবল নয় তার পুরো পরিবার এ কারনেই ক্ষতিগ্রস্থ হয়। নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করে তারা বলেন অবহেলা অনাদর মাদক আসক্ত ব্যক্তির জীবন ধ্বংস আরও বেশী ত্বরানিত করে। মাদক ব্যবসার মূল উৎপাটনের জন্য অনেকেই সরকারের নিকট আহবান জানান। মুক্ত জীবনের ফিরে এসে তারা জানান এ জীবন আনন্দের ও সম্মানের। পেছনে ফেলে আসা জীবন নিয়ে না ভেবে সামনে এগিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তারা। সভায় এছাড়াও মাদকমুক্ত অসচ্ছল যুবকদের মাঝে আর্থিক সহয়তা প্রদান করা হয়। পরে মাদক আসক্তদের জীবন ও তাদের শেষ পরিণতি নিয়ে একটি নাটিকা মঞ্চস্থ করেন রিকভারী ফোরামের সদস্যরা। নাটিকার মাধ্যমে মাদকাসক্তদের ভয়াবহ জীবন ও এর পরিণীতি ফুটিয়ে তোলা হয়। অনুষ্ঠানের শেষ পর্বে মাদক ছেড়ে সুস্থ্য জীবনে ফিরে আসা ব্যক্তিদের অংশ গ্রহণে নৃত্য ও মনোজ্ঞ সংগীত পরিবেশিত হয়।

অনুষ্ঠানে অনেকের মধ্যে উপস্থিত ছিলেন কারিতাস প্রচেষ্টা প্রকল্প ইনচার্জ ও কর্মসূচী কর্মকর্তা ফরিদ আহম্মেদ খান, কারিতাসের মাদকাসক্তি নিরাময় কেন্দ্র বারাকার প্রতিনিধি ইবনে সাহেদ ছোটন মিয়া, রি-লাইফের পরিচালক বকুল কস্তা, বার্ণ এ্যাগেইনের পরিচালক জহির উদ্দিন মুন্না, সেইফ দ্যা লাইফের পরিচালক ইঞ্জিনিয়ার আরিফ, আশা’র পরিচালক সুমন হোসেন, উইনারের পরিচালক ইমরান হোসেন, নিউ ড্রিমের পরিচালক সাইদুর রহমান, কারিতাস এডুকেটর সুমন জন রোজারিও, শাখাওয়াত হোসেন, আবদুর রাজ্জাক, কামরুল হাসান প্রমুখ।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury