1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৩:২০ পূর্বাহ্ন

ধামরাইয়ে আওয়ামী লীগের মিছিলে হামলা, আহত ৭

  • প্রকাশ: রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ১৩৮ বার দেখা হয়েছে

ঢাকার ধামরাইয়ে আমতা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী আরিফ হোসেনের মিছিলে প্রতিপক্ষের হামলায় ৭ জন আহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় ধামরাইয়ের বাউখন্ড ফাসি মার্কেটের সামনে এ হামলার ঘটনা ঘটে। এদের মধ্যে গুরুতর আহত হারুন অর রশিদ ও আসাদুজ্জামান স্বপনকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, শনিবার বিকালে ধামরাইয়ের বাউখন্ড এলাকায় আমতা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় সংসদ সদস্য বেনজীর আহমদ।

এ সম্মেলনে সাধারণ সম্পাদক পদে প্রার্থী ছিলেন আরিফ হোসেন, ইব্রাহিম হোসেন ও দেলোয়ার হোসেন। আরিফ হোসেনের সহস্রাধিক সমর্থক বিকাল ৫টার দিকে মিছিল নিয়ে সম্মেলনে রওনা হয়। বাউখন্ড ফাসি মার্কেটের কাছে পৌঁছলে প্রতিপক্ষের লোকজন মিছিলে অতর্কিত লাঠিসোটা নিয়ে হামলা করে। এতে সাধারণ সম্পাদক প্রার্থী আরিফ হোসেনের ভাই হারুন অর রশিদ, আসাদুজ্জামান স্বপন ও তার সমর্থক ফিরোজ, রুবেল হোসেন, রাজিবসহ ৭ জন আহত হন। এদের মধ্যে হারুন অর রশিদের অবস্থা আশঙ্কাজনক।

তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনার পরই সম্মেলনে আমতা ইউনিয়নের চেয়ারম্যান আবুল হোসেনকে সভাপতি ঘোষণা করা হলেও সাধারণ সম্পাদকের পদ ঘোষণা করা হয়নি। আমতা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী আরিফ হোসেন অভিযোগ করেন, আমি যেনো সম্মেলনে যোগ দিতে না পারি এ জন্য প্রতিপক্ষের লোকজন আমার সমর্থকদের মিছিলে অতর্কিতভাবে হামলা চালিয়েছে।

এ ব্যাপারে সম্মেলনের উদ্বোধক ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু বলেন, মিছিল নিয়ে যাওয়ার সময় দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এ কারণেই সম্মেলনে সভাপতির নাম ঘোষণা করা হলেও সাধারণ সম্পাদক পদটি স্থগিত রাখা হয়েছে। বিষয়টি মিমাংসা করার পর সাধারণ সম্পাদক নির্বাচিত করা হবে।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury