1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:৩১ পূর্বাহ্ন

‘প্রেম নিয়ে তো লুকোচুরি করছি না’

  • প্রকাশ: রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ১৮৬ বার দেখা হয়েছে



চলতি বছরের শুরুতেও আমার অনেক রাগ হতো। আমি অল্পতেই রেগে যেতাম। কিন্তু বছরের শেষ সময়ে এসে এই রাগ নিয়ন্ত্রণের চেষ্টা করছি। মনে হচ্ছে, আমি আগের চেয়ে বড় হয়েছি। আমার স্থির হওয়া প্রয়োজন। তবে আমি আমার খুব কাছের মানুষদের সঙ্গেই রাগ করি। শুটিং স্পটে কখনো রাগ দেখাই না। কারণ এটা আমার কাজের জায়গা।  নিজের সম্পর্কে এভাবেই বললেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী আশনা হাবিব ভাবনা।

গেল এবং চলতি বছর এ দুয়ের মধ্যে কোনটাকে এগিয়ে রাখবেন? এ প্রশ্নের উত্তরে ভাবনা বলেন, বছরের শুরুতে আমার কাজ নিয়ে বিশেষ কোনো পরিকল্পনা থাকে না। কারণ সারা বছরই আমি ব্যস্ত থাকি। কখনো শুটিং, কখনো পড়ালেখা, কখনো সোস্যাল ওয়ার্ক। এসব নিয়েই প্রতিদিনই আমাকে ব্যস্ত থাকতে হয়। তাই আলাদা ভাবে দুই বছরের মধ্যে কোনটাকে এগিয়ে রাখবো বলতে পারছি না।

শোবিজের কাজের ক্ষেত্রে বলতে পারি, চলতি বছরের মতো গেল বছরেও আমার বেশ কিছু ভালো কাজ দর্শক দেখেছেন। নাট্যাঙ্গনে এ সময়ে কোন বিষয়টি নিজের কাছে প্রতিবন্ধকতা মনে হয়? ‘ভয়ংকর সুন্দর’খ্যাত এ নায়িকা বলেন, গেল দুই-তিন বছর আগেও অনেক সিনিয়র শিল্পীর সঙ্গে কাজ করার সুযোগ পেতাম। আমি রাইসুল ইসলাম আসাদ, মামুনুর রশিদ, তারিক আনাম খান, রোকেয়া প্রাচীসহ অনেকের সঙ্গে কাজ করেছি। কিন্তু এখন আমরা সেসব সিনিয়র শিল্পীকে পাচ্ছি না। যাদের কাজ দেখে বড় হয়েছি। যাদেরকে আমাদের আদর্শ ভাবি তাদের নিয়ে অনেক নির্মাতা কাজ করেন না। অনেকেই বলেন তাদের ভিউ কম। ভিউ দিয়ে কখনো শিল্পীর মূল্যায়ন হয় না। এ সময়ের একজন শিল্পী যখন থাকবেন না তখন তো তার ভিউ দিয়ে তাকে মূল্যায়ন করা হবে না। একজন শিল্পীর মূল্যায়ন হয় তার কাজ দিয়ে। ভাবনা অভিনীত তিনটি ধারাবাহিক নাটক বর্তমানে প্রচার হচ্ছে বিভিন্ন চ্যানেলে।

ধারাবাহকিগুলো হলো নজরুল ইসলাম রাজুর ‘ঘুমন্ত শহরে’, এস এ হক অলিকের ‘জায়গীর মাষ্টার’ ও অনিমেষ আইচের ‘জোসনাময়ী’। এরমধ্যে ‘জোসনাময়ী’ ধারাবাহিকটির শুটিং শেষ করেছেন তিনি। প্রচার চলতি ধারাবাহিকগুলো নিয়ে জানতে চাইলে তিনি বলেন, তিনটি ধারাবাহিকেই আমি প্রধান চরিত্রে অভিনয় করছি। তবে ‘ঘুমন্ত শহরে’ ধারাবাহিকের রানু চরিত্রটি আমার কাছে অন্যরকম। আমাদের পাশের দেশের কোনো সিরিয়ালে যদি কেউ এমন একটি চরিত্রে কাজ করতো তাহলে সবাই এটি নিয়ে আলোচনা করতো। কিন্তু আমাদের এখানে তার বিপরীত চিত্র। ছোট পর্দার বাইরে এ অভিনেত্রীকে ‘ভয়ংকর সুন্দর’ নামের একটি চলচ্চিত্রে দেখা গেছে। নতুন চলচ্চিত্রের বিষয়ে তার ভাষ্য, ক্যারিয়ারের শুরু থেকেই আমি নিয়মিত বড় পর্দায় কাজের বিষয়ে প্রস্তাব পেয়ে আসছি। কিন্তু অনেক পরে এসে ‘ভয়ংকর সুন্দর’ ছবিতে অভিনয় করেছি। এখনো আমি চলচ্চিত্রের প্রস্তাব পাই।

কিন্তু করা হচ্ছে না। আমি আগেও বলেছি সংখ্যা বাড়ানোর জন্য আমি কাজ করি না। মনের তৃৃপ্তি ও দর্শকের জন্য কাজ করি। আমার মনে দাগ কাটবে এমন কোনো চরিত্র যদি পাই তাহলে বড় পর্দায় আবার অভিনয় করবো। সাম্প্রতিক সময়ে শোবিজের বেশ কয়েকজন অভিনেত্রীর বিয়ের সংবাদ গণমাধ্যমে এসেছে। ভাবনার বিয়ের খবর কি?  তিনি বলেন, গণমাধ্যমে অন্য অভিনেত্রীর বিয়ের খবর প্রকাশ হওয়ার অনেকেই আমার আর অনিমেষের বিয়ের খবর জানতে চেয়েছেন। সবার জন্য আমি বলতে চাই, অন্যরা বিয়ে করলে কি আমাকেও বিয়ে করতে হবে? আমাদের প্রেমের কথা সবাই জানেন। আমরা প্রেম নিয়ে তো লুকোচুরি করছি না। সুতরাং বিয়ে নিয়েও আমাদের লুকোচুরি হবে না। বিয়ে করলে সবাইকে জানাবো।



শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury