1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৪:২৪ পূর্বাহ্ন

সাতক্ষীরার ছাত্রলীগ নেতা সাদিক বহিষ্কার

  • প্রকাশ: বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯
  • ১২৫ বার দেখা হয়েছে



সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিককে বহিষ্কার করা হয়েছে। সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থী কাজের সঙ্গে জড়িত থাকার অভিযোগে তাকে বহিষ্কার করা হয়। একই সঙ্গে জেলা ছাত্রলীগের কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ভেঙে দেওয়া হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যকরী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

একই সঙ্গে নতুন কমিটি গঠনের জন্য সভাপতি সাধারণ সম্পাদক পদে আগ্রহীদের আগামী ১৮ ডিসেম্বর ২০১৯ তারিখের মধ্যে সংগঠনের দফতর সেল বরাবর জীবনবৃত্তান্ত পাঠানোর জন্য অনুরোধ জানানো হয়েছে।

গত ৩১ অক্টোবর কালীগঞ্জে বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাদিকের দুই সহযোগী সম্প্রতি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়। এ ঘটনায় সাদিককে আসামি করে সাতক্ষীরা সদর থানায় অস্ত্র আইনে মামলা হয়। এরপর থেকে সাদিক ও তার অপরাধ জগৎ সম্পর্কে বেরিয়ে আসে নানা তথ্য।

বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় সাদিককে ‘মাস্টারমাইন্ড’ হিসেবে উল্লেখ করেছে পুলিশ। তবে ‘পলাতক’ সাদিককে পুলিশ এখনও খুঁজে পাচ্ছে না। তাকে গ্রেফতারে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।



শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury