1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:৪০ অপরাহ্ন

চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে তৃনমূলে আলোচনা সমালোচনায় জ্যাকব

  • প্রকাশ: বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ১৮৪ বার দেখা হয়েছে

ভোলার চরফ্যাশন ও মনপুরা উপজেলা আওয়ামীলীগসহ সহযোগী সংগঠন গুলো স্বাধীনতা পরবর্তী সময় থেকে কার্যত নিস্ক্রিয় সংগঠন হিসেবে এক সময় জেলায় অন্যতম ছিলো।


এমন অবস্থা থেকে ২০০৪ সালে প্রথম উপজেলা আওয়ামিললীগের সভাপতি নির্বাচিত হয়ে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন গুলোকে জেলার ভেতর সবচেয়ে শক্তিশালী সংগঠন হিসেবে পরিনত করেন স্থানীয় সংসদ সদস্য ও চরফ্যাশন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব।

মুলত ২০০৮ সালের জাতীয়নির্বাচনে এমপি নির্বাচিত হওয়ার পর থেকেই এ আসনের সাধারণ জনগনের ভাগ্য পরিবর্তন, আওয়ামীলীগকে সাংগঠনিক ভাবে সেরা সংগঠনে পরিণত করা ও দলীয় নেতাকর্মীদের প্রাণপণ সহযোগিতা করে যুগান্তরকারী মাইলফলকই নয় সেরা ইতিহাস সৃষ্টি করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রেষ্ঠ আবিস্কার যোগ্য অনুসারী জননেতা আলহাজ্ব আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব-এমপি।

এ আসনটির আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রাণের দাবী সংগঠনকে আরো গতিশীল করার পাশাপাশি দলীয় নেতাকর্মীদের সাধ্যমত সহযোগীতা করার ক্ষেত্রে অতুলনীয় এমপি জ্যাকব বারবার যেনো চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব নেন।


কেননা এ দাবী এমপি জ্যাকব নয় দল ও দলীয় নেতাকর্মীদের স্বার্থ রক্ষায় প্রাণের দাবী। আগামী ৭ ডিসেম্বর চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।
সম্মেলন অনুষ্ঠিত হওয়ার মাহেন্দ্রক্ষণে দলীয় নেতাকর্মীদের প্রাণের দাবী পুনরায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে জননেতা আলহাজ্ব আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব-এমপি মহোদয় দায়িত্ব নেন।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury