1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:৪৪ পূর্বাহ্ন

‘খাইয়া ফালামু একেবারে’ দোকানিকে আ.লীগ নেতার হুমকি

  • প্রকাশ: শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯
  • ১৬৩ বার দেখা হয়েছে

মুদি দোকানে গিয়ে দোকানির সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়েছেন কুমিল্লার উত্তর জেলা আওয়ামী লীগের এক নেতা। ঘটনার একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ওই নেতা হলেন দেবিদ্বার উপজেলার মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা এবং কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব এম হুমায়ুন মাহমুদ।

বৃহস্পতিবার দুপুরে মোস্তফা মাহবুব বাপ্পি নামের এক ব্যক্তি তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে ভিডিওটি পোস্ট করেন। ভিডিও’র ক্যাপশনে তিনি লিখেন, ‘কারও সাথে কথা বলতে গেলে যদি নিজের পদ ও পরিচয় দিতে হয়, তাহলে সাধারণ মানুষ কার পরিচয় দেবেন?’

তবে আজ শুক্রবার দুপুর থেকে বাপ্পি নামেরও ওই ব্যক্তির ফেসবুক আইডিটি খুঁজে পাওয়া যাচ্ছে না। রাজধানীর বাংলামোটরের ১ নম্বর ইস্কাটন গার্ডেন রোডের ‘মেসার্স বাবুল স্টোর’র সামনে গাড়ি পার্কিং নিয়ে এই বাকবিতণ্ডা হয়।

ভিডিওতে দেখা যায়, আওয়ামী লীগ নেতা হুমায়ুন মাহমুদ ওই দোকানির দিকে তেড়ে গিয়ে তাকে অশ্রাব্য ভাষায় গালাগালি করছেন। ভিডিওতে ওই নেতা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক না হয়েও নিজেকে মুদি দোকানির কাছে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলে প্রকাশ্যে দাবি করছেন।

তিনি বলেন, ‘ওই ব্যাটা আমাকে জয় বাংলা শিখাও’। তখন ওই মুদি দোকানি বলেন, ‘আমি নড়িয়া থানা আওয়ামী লীগের সভাপতি।’ দোকানির কথা থামিয়ে এম হুমায়ুন মাহমুদ ক্ষুব্ধ হয়ে ওই দোকানিকে বলতে থাকেন, ‘ওই তোর নড়িয়ার গুষ্টি কিলাই, আমি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, খাইয়া ফালামু একেবারে, বাইরাইয়া এক্কেবারে সোজা কইরা দিমু।’ ওই দোকানি বলেন, ‘কথা সুন্দর করে বলেন।’ পরে ওই নেতা বলেন, ‘তোরে আমি শেখাই, তোরে আমি শেখাই।’ পরে তিনি নিজের মুঠোফোন দেখতে দেখতে চলে যান।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury