1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৫:১১ পূর্বাহ্ন

ধামরাইয়ে পাঁচ বছরের শিশুকে অপহরণের চারদিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ

  • প্রকাশ: বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
  • ১২৩ বার দেখা হয়েছে

ধামরাই প্রতিনিধি : ধামরাইয়ে চারদিন আগে মুবিন নামের পাঁচ বছরের এক শিশু বাসার পাশে দোকানে মজা কিনতে গিয়ে অপহৃত হয়েছে। তাকে বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করে পায়নি তার স্বজনরা। এ ঘটনায় ওই দিন রাতেই থানায় সাধারণ ডায়েরী করেছে মুবিনের এক স্বজন। এদিকে ওইদিন রাতেই তাদের টয়লেটের কাছে পাওয়া গেছে একটি চিরকুট। এতে লেখা ছিল ‘মুবিনের কথা ২৪ ঘন্টা স্মরণ রাখবে’। এছাড়া একটি মোবাইল নম্বরও লেখা ছিল তাতে। পুলিশ উদ্ধার তৎপরতা চালিয়েও তার কোন কূলকিনারা করতে পরেনি। এতে স্বজনরা উদ্বেগ আর উৎকন্ঠায় দিন পার করছে। মাঝে মাঝে মুবিনের মা জ্ঞান হারিয়ে ফেলছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার উপজেলার বাইশাকান্দা ইউনিয়নের মঙ্গলবাড়ি গ্রামে। অপহৃত শিশু প্রবাসী আবদুল করিমের ছেলে। এদিকে ঘটনায় সোমবার রাতে মুবিনের মামা সোহেলা মাহমুদ বাদি হয়ে ধামরাই থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

স্বজনদের কাছ থেকে জানা গেছে, মুবিন মায়ের কাছ থেকে পাঁচ টাকা নিয়ে দোকানে যায় মজা কিনতে। এরপর সে আর বাড়ি ফেরেনি। তাকে সম্ভাব্যস্থানে খুঁজেও পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। পরে একটি মামলাও হয়েছে। মুবিনের মা রওশন আরা জানান, তার ছেলে মুবিনকে সকালে নতুন জামা ও প্যান্ট কিনে দেওয়া হয়েছে। ওই জামা-কাপড় পড়ে সে আমার কাছ থেকে পাঁচ টাকা নিয়ে দোকানে যায় মজা কিনতে। এর আগে মুবিন আমার কাছে ভাপা পিঠা খেতে চেয়েছে। ছেলের মর্জিতে মা পিঠা তৈরীও করেছে। কিন্তু পিঠে খাওয়া হয়নি তার।

মুবিনের চাচাতো ভাই সামিউল আলীম জানান, মুবিনকে একটি মাইক্রোতে তুলে নিয়ে গেছে বলে দেখেছে মুবিনেরই সমবয়সী সাইদুর রহমান নামে এক শিশু। এ বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, একটি অপহরণ মামলা রুজু করা হয়েছে। শিশুটিকে উদ্ধারে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury