1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১১:৫০ অপরাহ্ন

বিপিএলে খুলনা টাইগার্স’র থিম সং গাইলেন মমতাজ

  • প্রকাশ: শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯
  • ২১৩ বার দেখা হয়েছে

চলছে ‘বঙ্গবন্ধু বিপিএল টি-টোয়েন্টি ২০১৯’। এবারের বিপিএলে খুলনা টাইগার্স’র থিম সং গাইলেন জনপ্রিয় সংগীতশিল্পী ও সংসদ সদস্য মমতাজ বেগম। থিম সংটির শিরোনাম হচ্ছে ‘দেশটা কাপছে খেলার চাপে’। বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত গানটির রেকর্ডিং-এ অংশ নেন মমতাজ বেগম। আবার পরদিন সকাল থেকে রাত পর্যন্ত গানটির মিউজিক ভিডিও নির্মাণেও অংশ নেন তিনি। গানটি লিখেছেন হাসিব হাসান চৌধুরী এবং সুর সংগীত করেছেন চিরকুটের ইমন। গত শুক্রবার দিনব্যাপী রাজধানীর কারওয়ান বাজারের বিএফডিসির সাত নম্বর ফ্লোরে গানটির মিউজিক ভিডিওর দৃশ্য ধারণের কাজ শেষ করেন নির্মাতা রনি ভৌমিক। এ নির্মাতা এর আগে বেশ কিছু ভালো মানের বিজ্ঞাপন নির্মাণ করেছেন।

মিউজিক ভিডিওটি নির্মাণের ক্ষেত্রে প্রযোজক হিসেবে দায়িত্বপ্রাপ্ত ছিলেন ‘টোস্টার প্রোডাকশন’র ব্যানারে অভিনেত্রী নোভা ফিরোজ। তিনি জানান, আগামী ২০শে ডিসেম্বরের মধ্যেই গানটি বিভিন্ন মাধ্যমে প্রচার শুরু হবে। ‘খুলনা টাইগার্স’র থিম সংটি গাওয়া প্রসঙ্গে মমতাজ বেগম বলেন, এই কাজটি করার ক্ষেত্রে পুরো টিমই আসলে খুব কম সময় পেয়েছে। কিন্তু এ সময়ের মধ্যেই সবাই যার যার অবস্থানে থেকে বেশ আন্তরিকতা নিয়ে কাজ করেছে। যেদিন গানটি রেকর্ডিং হলো সেদিন আমার একটি শো ছিল। শো শেষ করে স্টুডিওতে গিয়ে গভীর রাতে গানটির ভয়েজ দিয়েছি। আবার সকালে ঘুম থেকে উঠেই মিউজিক ভিডিওর শুটিং করেছি। ইমন বেশ যত্ন নিয়ে গানটি করেছেন। খুব তাড়াহুড়া হলেও আমার মনে হয় এটি বিপিএল’র অন্যতম সেরা গান হবে। শ্রোতা দর্শকের মন ছুঁয়ে যাবে। এদিকে বছরের শেষপ্রান্তে এসেও মমতাজ স্টেজ শো’তে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন। আগামীকাল বিজয় দিবসে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের একটি শো’তে পারফর্ম করবেন। এছাড়া ২০শে ডিসেম্বর আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলনে পারফর্ম করবেন। ২১শে ডিসেম্বর কক্সবাজারে একটি শো’তে অংশ নিবেন।
পাশাপাশি একজন সংসদ সদস্য হিসেবে তার কর্ম ব্যস্ততাতো রয়েছেই। গেল ৮ই ডিসেম্বর মমতাজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে শ্রেষ্ঠ সংগীতশিল্পী হিসেবে আবারো জাতীয় চলচ্চিত্র পুরস্কার গ্রহণ করেন। এর আগে তিনি সেরা করদাতা হিসেবেও রাষ্ট্রীয়ভাবে সম্মানিত হন। এসব প্রাপ্তির কারণে ২০১৯ সালটি নিজের জন্য বেশ গুরুত্বপূর্ণ  বিবেচনা করছেন মমতাজ বেগম। এরইমধ্যে বাল্য বিবাহ প্রতিরোধে একটি তথ্যচিত্র নির্মাণেও অংশ নিয়েছেন এ তারকা।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury