1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৭ অপরাহ্ন

আশুলিয়ার ‘ইয়াবা সুন্দরী’ আটক

  • প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর, ২০১৯
  • ১৭৮ বার দেখা হয়েছে

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় অভিযান চালিয়ে সানজিদা আক্তার তন্তী (২৩) নামের এক সুন্দরী তরুণী ইয়াবা ব্যবসায়ী ওরফে ‘ইয়াবা সুন্দরী’ তরুণীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার দেহ তল্লাশি করে ৩৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গতকাল বৃহস্পতিবার ভোর রাতে আশুলিয়ার নবীনগর এলাকায় ইউনিক বাসের কাউন্টারের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত সানজিদা আক্তার তন্তী আশুলিয়া থানার ডেন্ডাবর এলাকার মামুনের স্ত্রী বলে জানা গেছে।

এ বিষয়ে অভিযানে নেতৃত্ব দেয়া ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জাহিদুল ইসলাম জানান, মাদকের বড় একটি চালান আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করি। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সানজিদা পালানোর চেষ্টা করলে তাকে আটক করে দেহ তল্লাশি করা হয়। এ সময় প্যান্টের পকেটে রক্ষিত ৩৮০ শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটককৃত এই সুন্দরী তরুণী দীর্ঘদিন যাবত নবীনগর, ডেন্ডাবর, পল্লীবিদ্যুত, নিরিবিলি, নয়ারহাট, ধামরাই ও বাইপাইল এলাকায় ইয়াবা পাইকারী বিক্রয় করে আসছিলো। এ ঘটনায় আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, আশুলিয়ার নিরিবিলি এলাকার নিজ ঘর থেকে ১ মাস আগে এই সুন্দরী তরুণীর মা ও ছোট ভাইকে বিপুল পরিমাণ মাদকসহ আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury