1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:১৪ অপরাহ্ন

১৬ বছর বয়সেই আমি মা হয়েছি: পিয়া বিপাশা

  • প্রকাশ: শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯
  • ১৯৫ বার দেখা হয়েছে

মাঝে অনেক দিন কাজ থেকে দূরে ছিলেন শোবিজের আলোচিত মুখ পিয়া বিপাশা। এখন আবারও মনযোগ দিয়ে কাজ করছেন কিন্তু কিন্তু সেটা সংখ্যায় কম। বেশির ভাগ সময়টা তিনি দেশের বাইরেই কাটান এই মডেল ও অভিনেত্রী।

দ্বিতীয় বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পিয়া বিপাশা। আসছে বছর ইউরোপের একজন আর্মি পাত্রের সঙ্গে বিয়ে ঠিক হয়েছে তার। বিয়ে করে সেখানেই স্থায়ী হবেন, এমনটাই গুঞ্জন।

বরাবরই প্রথম বিয়ে নিয়ে চুপ ছিলেন পিয়া বিপাশা। সম্প্রতি একটি বেসরকারি চ্যানেলে এসে বিয়ে নিয়ে নানান কথা বলেন তিনি। সেখানে অকপটে স্বীকার করেন নিজের অতীত নিয়ে বিভিন্ন ভুলের কথা।

নিজের প্রথম বিয়েকে ‘ভুল সিদ্ধান্ত’ বলে মন্তব্য করেন পিয়া বিপাশা। তিনি বলেন, ছোট ছিলাম, বিয়ের বিষয়টা একটা ভুল সিদ্ধান্ত ছিলো। আঠারো বছরের আগে কারো বিয়ে করা উচিত না। অথচ যখন আমার বাচ্চা হয়, তখন আমার বয়স ছিলো মাত্র ষোল বছর!

নিজের ব্যক্তিগত তিক্ত অভিজ্ঞতা থেকে পিয়ার মন্তব্য, ‘প্রথম ভালোবাসাকে কখনোই সিরিয়াসলি নেয়া উচিত না।’

কিন্তু তাই বলে বিদেশি ছেলেকে বিয়ে? এমন প্রশ্নে পিয়া বলেন, ‘বাংলাদেশে মনের মতো ছেলে পাইনি। নসিবে বিদেশি ছেলে ছিলো, তাই হয়তো!’

তিনি আরও বলেন, সবাই জানেন আমার একটি বাচ্চা রয়েছে। পরিবারেরও চাপ ছিলো যেন আমি দ্বিতীয়বার বিয়ে করে সংসার করি, যেহেতু আমার বাচ্চা বড় হয়ে যাচ্ছে। আমার চিন্তা ছিলো, যাকেই আমি বিয়ে করি সে যেনো আমার বাচ্চাকে তার নিজের বাচ্চার মতো দেখে।

নিজের জীবনের তিক্ত অভিজ্ঞতা শেয়ার করে পিয়া বলেন, আমি যখন ২০১২ সালে লাক্স সুন্দরী প্রতিযোগিতায় ছিলাম, তখন কিন্তু আমার মেয়ে আছে বিষয়টি কেউ জানতো না। যখন এই রিয়েলিটি শো শেষ হয়, এবং মডেলিংয়ে যোগ দেই তখন মেয়ে আছে খবরটি প্রকাশ করি। সিনিয়র মডেলরা আমাকে অবজ্ঞা করতো, ‘বাচ্চার মা’ বলে আমাকে নিয়ে হাসাহাসি করেছে। ‘এক বাচ্চার মা আসছে’ বা ‘বাচ্চার বাবার ঠিক নেই’-এরকম কথা আমি বহুবার শুনেছি। কিন্তু তখনতো আমি নতুন ছিলাম। তবে শুরুর দিকে খুব ভালো ভালো কাজ করেছি, দুই তিন মাসের মধ্যে মানুষ আমাকে চিনতে পেরেছে। তো যে মানুষগুলো আমাকে ঘৃণা করতো, আমাকে নিয়ে হাসাহাসি করতো সেই মানুষগুলোই এখন আমাকে অনেক রেসপেক্ট করে।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury