1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৪:৩২ পূর্বাহ্ন

আফিফ ঝড়ে ম্লান মালানের সেঞ্চুরি

  • প্রকাশ: মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯
  • ১৮২ বার দেখা হয়েছে

ডেবিড মালানের সেঞ্চুরিকে ম্লান করে দিয়ে কুমিল্লা ওয়ারিয়র্সকে সহজেই হারিয়ে জয়ের ধারা বজায় রেখেছে রাজশাহী রয়্যালস। চট্টগ্রাম পর্বের শেষ ম্যাচ খেলতে নেমে সাত উইকেটের বড় জয় নিয়ে মাঠ ছেড়েছে আন্দ্রে রাসেলের দল।

আজ মঙ্গলবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১৭০ রান করে কুমিল্লা। টার্গেটে খেলতে নেমে রাজশাহী ১৩ বল ও সাত উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায়।

সর্বোচ্চ ৭৬ রান করেন আফিফ হোসেন। ৫৮ বলে ৮টি চার ও দুটি ছয়ের মারে তিনি এই রান করেন। ওপেনার লিটন দাসের ব্যাট থেকে আসে ২৭ রান। রবি বোপারা ৪১ ও আন্দ্রে রাসেল ২০ রান করে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। কুমিল্লার  হয়ে সর্বোচ্চ দুটি উইকেট নেন আল আমীন।

এর  আগে ৯ জন বোলার ব্যবহার করেও ডেবিড মালানের সেঞ্চুরি ঠেকাতে পারেনি রাজশাহী রয়্যালস। ইংলিশ ব্যাটসম্যান মালান যেন পণ করেছিলেন ১১ জন আসলেও করবেন শতক। ঠিক তাই হলো, ৯ বোলারেও সেঞ্চুরি থামলো না মালানের। তার শতকে ভর করে ১৭০ রান করে কুমিল্লা।

৫৪ বলে ১০০ করেন মালান। বঙ্গবন্ধু বিপিএলে এটি দ্বিতীয় শতক। প্রথমটি সিলেটের আন্দ্রে ফ্লেচারের সংগ্রহে।

মালানের শতকের সামনে দলের অন্যান্য ব্যাটসম্যানরা ম্লান। কারণ, ২০ রানের বেশি করতে পারেননি কেউই। সৌম্য ২০, রবি বোপারা ১০ ও শানাকা ১১ রান করেন।

রাজশাহীর হয়ে লিটন দাস ও ফরহাদ রেজা ছাড়া সকলেই বোলিং করেছেন। সর্বোচ্চ চার ওভার করে করেন রাসেল ও ইরফান। তারা দুজনেই নেন দুটি করে উইকেট। আবু জায়েদ দুই ওভার করে নেন দুটি উইকেট।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury