1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৫:৪৩ অপরাহ্ন

জ্যোতিকা জ্যোতির আমন্ত্রণ

  • প্রকাশ: মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯
  • ১৩৫ বার দেখা হয়েছে

‘আয়না’, ‘নন্দিত নরকে’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন জ্যোতিকা জ্যোতি। ক’দিন আগেই ওপার বাংলায় মুক্তি পেয়েছে তার অভিনীত ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ সিনেমাটি। এ ছবির মাধ্যমেও সমালোচকদের নজর কেড়েছেন এ অভিনেত্রী। এবার আগামী ২৭শে ডিসেম্বর এই অভিনেত্রীর ‘মায়া: দ্য লস্ট মাদার’ সিনেমাটি মুক্তি পাচ্ছে। আর এটি দেখার জন্য আমন্ত্রণ জানিয়েছেন তিনি। সরকারি অনুদানে নির্মিত এ ছবিটি পরিচালনা করেছেন মাসুদ পথিক। এদিকে ছবিটি মুক্তির আগে ২২শে ডিসেম্বর প্রকাশ করা হয়েছে এর ট্রেলার। জ্যোতি অভিনীত ছবিটি ট্রেলারে বেশ প্রশংসিতও হচ্ছে।

এ নায়িকা বলেন, ‘মায়া: দ্য লস্ট মাদার’ বাংলাদেশ সরকারের অনুদানপ্রাপ্ত একটি চলচ্চিত্র। কিংবদন্তি শিল্পী শাহাবুদ্দীন আহমেদের চিত্রকর্ম ‘ওমেন’ এবং প্রখ্যাত কবি কামাল চৌধুরীর কবিতা ‘যুদ্ধশিশু’ অবলম্বনে চলচ্চিত্রটি নির্মাণ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা মাসুদ পথিক। আমি এই চলচ্চিত্রে ‘মায়া’ চরিত্রে অভিনয় করেছি।
আগামী ২৭শে ডিসেম্বর সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। এটি হলে গিয়ে  দেখার জন্য সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি। বাংলাদেশের মায়ায়, মুক্তিযুদ্ধের মায়ায়, যুদ্ধশিশুর মায়ায় আপনার পরিবার, বন্ধু, আত্মীয় সকলে মিলে ছবিটি দেখুন, হলে আসুন, প্রচার প্রচারণায় সঙ্গে থাকুন। দেখবেন ‘মায়া’ আপনারও ছবি, বাংলাদেশের ছবি।  ‘মায়া’র আরো অভিনয় করেছেন মুমতাজ সরকার (কলকাতা), প্রাণ রায়, দেবাশীষ কায়সার, হাসান ইমাম, ঝুনা চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury