1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০২:১৮ পূর্বাহ্ন

সারা দেশে বিএনপির বিক্ষোভ সোমবার, উড়াবে কালো পতাকা

  • প্রকাশ: রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯
  • ১৫৩ বার দেখা হয়েছে

একাদশ সংসদ নির্বাচনের বার্ষিকীকে ‘গণতন্ত্র হত্যা দিবস’ হিসেবে পালন করছে বিএনপি। এ লক্ষ্যে সোমবার ঢাকাসহ সারা দেশে প্রতিবাদ সমাবেশের কর্মসূচি পালন করবে দলটি।

দিবসটি উপলক্ষে নেতাকর্মীরা কালো ব্যাজ ধারণ করবেন এবং কেন্দ্রীয় কার্যালয়সহ সারা দেশে দলীয় অফিসগুলোতে কালো পতাকা উত্তোলন করা হবে। কেন্দ্রীয়ভাবে রাজধানীর নয়াপল্টনের কার্যালয়ের সামনে হবে সমাবেশ।

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী রোববার এক সংবাদ সম্মেলনে এমন তথ্য জানিয়ে বলেন, বাংলাদেশের ইতিহাসে এক কলঙ্কিত ভোটাধিকার হরণ ও ভোটডাকাতির ভয়াল রাত ছিল ২৯ ডিসেম্বর। এ রাত দেশবাসীর কাছে তাদের ভোটাধিকার হরণের কালোরাত হিসেবে কলঙ্কিত হয়ে থাকবে। ৩০ ডিসেম্বর কোনো ভোট হয়নি বাংলাদেশে। তাই এই আওয়ামী লীগকে অনন্তকাল রাতের ভোটডাকাতির কলঙ্কতিলক বহন করে যেতে হবে, যেমন এখন পর্যন্ত প্রতিটি সচেতন মানুষ তাদের গণতন্ত্র হত্যাকারী ও বাকশালী বলে অভিহিত করে। তিনি বলেন, আমরা বলতে চাই- অতিদ্রুত মিডনাইটের সংসদ ভেঙে দিয়ে নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে। একই সঙ্গে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে যেন একটি অবাধ নিরপেক্ষ নির্বাচনের আয়োজন করা হয়।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury