1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৫:০৫ পূর্বাহ্ন

দুদকের অভিযানে শেরপুরে জেলা হিসাবরক্ষণ অফিসের কর্মকর্তা আটক

  • প্রকাশ: সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
  • ১৩০ বার দেখা হয়েছে

শেরপুর সংবাদদাতা : শেরপুরে জেলা হিসাবরক্ষণ অফিস থেকে ঘুষের ৫০ হাজার টাকাসহ অ্যাকাউন্স সুপারিনটেনডেন্ট মো. ইউনুস মিয়াকে (৪২) আটক করেছে দুদক। রবিবার (২৯ ডিসেম্বর) দুপুরে জেলা হিসাব রক্ষণ অফিস থেকে তাকে আটক করা হয়। দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের উপ-পরিচালক মো. মোস্তাফিজুর রহমান এ কথা জানান। আটক মো. ইউনুস মিয়া নেত্রকোনা জেলা সদরের দরুন বালিগ্রামের মো. মোশারফ হোসেনের ছেলে।

দুদক সূত্রে জানা গেছে, শেরপুর সরকারি মহিলা কলেজের অফিস সহায়ক মো. আব্দুল হানিফ মিয়ার ১৬ লাখ ৭৯ হাজার টাকার একটি এরিয়ার বিল (বকেয়া পাওনা) উত্তোলনের জন্য দীর্ঘদিন ধরে জেলা হিসাবরক্ষণ অফিসে ঘুরছিলেন। এক পর্যায়ে ওই অফিসের অ্যাকাউন্স সুপারিনটেনডেন্ট ইউনুস মিয়ার বিলটি দ্রুত পাস করিয়ে দেওয়ার কথা বলে তার কাছে এক লাখ টাকা ঘুষ দাবি করেন। ২৩ ডিসেম্বর তিনি ঘুষের প্রথম কিস্তি ৪০ হাজার টাকা নিয়েছেন। রবিবার (২৯ ডিসেম্বর) দুপুরে ঘুষের আরও ৫০ হাজার টাকা নিতে গেলে ওই কর্মকর্তা দুদকের হাতে ধরা পড়েন। দুদকের সহকারী পরিচালক মো. আতিকুল আলম এ অভিযান পরিচালনা করেন।

দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের উপ-পরিচালক মো. মোস্তাফিজুর রহমান জানান, শেরপুর সরকারি মহিলা কলেজের অফিস সহকারী মো. হানিফ মিয়ার কাছে তার একটি এরিয়ার বিল পাস করিয়ে দেওয়ার জন্য মোটা অংকের ঘুষ দাবি করেন ওই অ্যাকাউন্স সুপারিনটেনডেন্ট। হানিফ মিয়া বিষয়টি দুদককে জানালে আমরা তাকে ঘুষের টাকাসহ হাতে নাতে আটক করি। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury