1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৮ অপরাহ্ন

সাভারে র‌্যাবের অভিযানে ৭ মাদক ব্যবসায়ী আটক

  • প্রকাশ: সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
  • ১৫৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার : সাভারে হেরোইন, ইয়াবাসহ ৭ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৪। রবিবার রাতে সাভার পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের তিতাস গ্যাস রোডের একটি বাসা থেকে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলো, হারুন শেখ (৩৬), পিতা মৃত রুহুল আমিন, সাভার পৌর এলাকার তিতাস গ্যাস রোডের নন্দে দেওয়ানের বাড়ির ভাড়াটিয়া, তার গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার সদর থানার ডুমদিয়া, আখি আক্তার সুমি (৩৫), স্বামী-হারুন শেখ, তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার দাউকান্দি থানার জটৈবাজার, রুবেল (১৮) পিতা-আব্দুল বারিক, সাভার পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের আইচানোয়াদ্দার ভাড়াটিয়া, তার গ্রামের বাড়ি দিনাজপুর জেলার খোলাঘাট থানার ডুকডুকি বাজার, ইব্রাহিম খলিল (২৭), পিতা-মৃত মজিবুর রহমান, সাভ্র পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বনপুকুর এলাকার ভাড়াটিয়া, তার গ্রামের বাড়ি বি.বাড়িয়া জেলার নুনপুর থানার নুনপুর, নাজমুল হাসান রনি (৩৭) পিতা-মৃত আব্দুর রশিদ, সাভার থানার বলিয়াপুরের দরগাপাড়ার ভাড়াটিয়া, তার গ্রামের বাড়ি বরিশাল জেলার কাজিরহাট থানার পশ্চিম ভোংগাপাড়া, আব্দুল কাজি ওরফে রাশেদ (৪১) পিতা- ইদ্রিস শেখ, সাভারে ভাসমান, তার গ্রামের বাড়ি শরিয়তপুর জেলার পালং থানার গঙ্গানগর ও রুবেল হোসেন (৩২) পিতা-ফজল হক, সাভার উপজেলার বনগাও ইউনিয়নের নগরকোন্ডার বাসিন্দা।

আটক মাদক ব্যবসায়ী হারুন শেখ ও সুমি সম্পর্কে স্বামী-স্ত্রী। তাদের তিতাস গ্যাস রোডের বি-৫৯/১৫ নং ভাড়া বাসা থেকে মাদকসহ আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ২৩৫ গ্রাম হেরোইন, ৪০০ পিস ইয়াবা, মাদক বিক্রির নগদ ১২০০ টাকা ও ৪টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury