1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৯:৫০ পূর্বাহ্ন

৪ মন্ত্রণালয়-বিভাগে নতুন সচিব

  • প্রকাশ: সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
  • ১৫২ বার দেখা হয়েছে

তথ্য মন্ত্রণালয়, বিদ্যুৎ বিভাগ, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় এবং মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগে নতুন সচিব নিয়োগ দিয়েছে সরকার। এই চার মন্ত্রণালয় ও বিভাগে নতুন সচিব নিয়োগ দিয়ে সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে। নতুন তথ্য সচিব নিয়োগ পেয়েছেন মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহার। কামরুন নাহার একসময় প্রধান তথ্য কর্মকর্তার দায়িত্ব পালন করেছেন।

চুক্তি ভিত্তিতে তথ্য সচিবের দায়িত্ব পালনকারী মো. আব্দুল মালেকের মেয়াদ শেষ হচ্ছে আজ সোমবার (৩০ ডিসেম্বর)। বিদ্যুৎ বিভাগের নতুন সচিব হয়েছেন রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) সুলতান আহমেদ। বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব হিসেবে দায়িত্ব পালনকারী আহমদ কায়কাউসকে গতকাল রোববার প্রধানমন্ত্রীর মুখ্য সচিব নিয়োগ দেয়া হয়েছে। অপরদিকে স্থানীয় সরকার বিভাগের সংযুক্ত অতিরিক্ত সচিব মো. মাহবুব হোসেনকে পদোন্নতি দিয়ে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব করা হয়েছে। মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিবের দায়িত্ব চালিয়ে আসা মো. সোহরাব হোসাইনের মেয়াদ শেষ হবে আগামীকাল মঙ্গলবার (৩১ ডিসেম্বর)।

পদোন্নতি পেয়ে মৎস্য ও প্রাণিসম্পদ সচিব হয়েছেন কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব প্রধান মাহমুদ। মৎস্য ও প্রাণিসম্পদ সচিব রইছউল আলম মন্ডল অবসরোত্তর ছুটিতে (পিআরএল) যাচ্ছেন মঙ্গলবার (৩১ ডিসেম্বর)।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury