1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১২:৫৮ অপরাহ্ন

আশুলিয়ায় পল্লীবিদ্যুতের তার চুরির অভিযোগ

  • প্রকাশ: মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯
  • ১৯৫ বার দেখা হয়েছে

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর প্রায় ২ শত ৭০ মিটার তার যার আনুমানিক মূল্য ৭২ হাজার ৯০ টাকা চুরির অভিযোগ পাওয়া গেছে। ঘটনায় পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এজিএম প্রশাসন ক্লিনটন তালুকদার বাদি হয়ে আশুলিয়া থানায় এফ আই আর দায়েরের জন্য একটি লিখিত আবেদন করেছেন বলে জানিয়েছেন।

২১ ডিসেম্বর ১৯ ইং তারিখের দিনের যেকোন মূহুর্তে এ চুরির ঘটনা ঘটেছে বলে লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে। ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর প্যাডে ২৭.১২.২৬৭২.৫০১.০১.০০৬.০১৯ স্মারকের থানায় লিখিত আবেদন মতে জানা যায়, আশুলিয়া থানাধীন সদর দপ্তরের আওতায় বাইপাইল বুড়িরবাজার এলাকার ফাহামি গার্মেন্টস এবং অখগঈঙ.অফাধহপব ওহফঁংঃৎরধষ গধহধমবসবহঃ ঈড়. খঃফ এর সাথে আবাসিক বাড়ি ঘরের উপর দিয়ে বিদ্যমান অব্যবহৃত পুরাতন সাভার ৩৩ কেভি ফিডারের দুই স্প্যান আনুমানিক ২ শত ৭০ মিটার ৪৭৭ এমসিএম(বাপবিবো আইটেম নং ডি-২৮) বেয়ার তার ২১ ডিসেম্বর তারিখ কে বা কারা চুরি করে নিয়ে যায়।

যে সকল বসবাসরত বাড়ির মালিকের উপর দিয়ে লাইনটি বিদ্যমান ছিল তারা হলো- বাইপাইল বুড়িবাজার এলাকার আরিফ খান, পারভীন, একে আজাদ, নাজমা ইসলাম, ফজলুল আলম, আনোয়ার হোসেন এর বাড়ি। ঘটনায় সরকারের ৭২ হাজার ৯০ টাকা ক্ষতি সাধন হয়েছে বলে উল্লেখ করা হয়।

জানতে চাইলে, আশুলিয়া থানার ইন্সপেক্টর অপারেশন এন্ড কমিউনিটি পুলিশিং জিয়াউল ইসলাম বলেন, বিষয়টি সম্পর্কে লিখিত আকারে অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের কার্যক্রম চলছে।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury