1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৫:৩৭ অপরাহ্ন

আইসিটি আইনে কেউ সাজা পেলে তদন্ত করা হবে : ওবায়দুল কাদের

  • প্রকাশ: মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ১৫১ বার দেখা হয়েছে

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ইভিএম থাকলেও আওয়ামী লীগ নির্বাচন অংশগ্রহণ করবে, না থাকলেও অংশগ্রহণ করবে এ নিয়ে বিতর্কের কিছু নেই।

মঙ্গলবার (৭ জানুয়ারি) দুপুর ৩টার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জে বঙ্গবন্ধু শতবর্ষ উদযাপনের অনুষ্ঠানমালার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, আইসিটি আইনে কোনো ব্যক্তি যদি সাজা পেয়ে থাকে, তবে তা তদন্ত করা হবে। এছাড়া ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে ইভিএম নিয়ে যে বিতর্ক চলছে, সেই বিতর্কে ইভিএম থাকলেও আওয়ামী লীগ নির্বাচনে অংশ নেবে, না থাকলেও নির্বাচনে অংশ নেবে।

এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সাহাব উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ছিদ্দিক প্রমুখ।

এর আগে কবিরহাট উপজেলায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের। মঙ্গলবার সকালে তিনি কবিরহাট পৌরসভা অডিটরিয়ামে এই শীতবস্ত্র বিতরণ করেন।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury