1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:০৩ অপরাহ্ন

আমি আপনাদের পাহারাদার: মমতা

  • প্রকাশ: মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ১৮২ বার দেখা হয়েছে

নিজেকে জনগণের অধিকারের রক্ষক হিসেবে উল্লেখ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন, আমি আপনাদের পাহারাদার। মানুষের অধিকার কাউকে ছিনিয়ে নিতে দেব না। পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার পাথরপ্রতিমায় এক জনসভায় মঙ্গলবার তিনি এ মন্তব্য করেন। জনসভায় মুখ্যমন্ত্রী বলেন, আমরা কারও দয়ায় বেঁচে নেই। আমি কাউকে আমাদের অধিকার ছিনিয়ে নিতে দেব না। আমি আপনাদের পাহারাদার, আপনাদের দিন ও রাত পাহারা দেব। 
তিনি বলেন, জনগণের স্বার্থকে কেউ আঘাত করবে, তা হতে দেব না। কেউ আপনাদের অধিকার ছিনিয়ে নিতে এলে আমার মৃতদেহের উপর দিয়ে তাদের যেতে হবে। তার আগে নয়। এটা মোটেই সহজ হবে না। কোনও মিথ্যে গুজব, চক্রান্তে কান দেবেন না।
তিনি আরও বলেন, ওরা আপনাদের অধিকার ছিনিয়ে নেবে আর আমরা বসে বসে ললিপপ খাব? তেমনটা হবে না। আমাদের আন্দোলন চলবে। মানুষের জয় হবে। ভাল থাকুন আর আপনাদের দুশ্চিন্তা আমার উপর ছেড়ে দিন। আমি আপনাদের দিন ও রাত পাহারা দেব।
সম্প্রতি এনআরসি ও এনপিআর নিয়ে সারা দেশে শুরু হওয়া বিতর্কের ঢেউ পৌঁছেছে পশ্চিমবঙ্গেও। মুখ্যমন্ত্রী বরাবরই এর বিরুদ্ধে সরব হয়েছেন। সংশোধিত নাগরিকত্ব আইনে আফগানিস্তান, পাকিস্তান, বাংলাদেশ থেকে ২০১৫ সালের আগে আসা অমুসলিম শরণার্থীদের নাগরিকত্ব দেওয়ার কথা বলা হয়েছে। সমালোচকদের মতে, এই আইন বৈষম্যমূলক এবং সংবিধানে বর্ণিত দেশের ধর্মনিরপেক্ষ ভাবমূর্তির পরিপন্থী।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury