1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৬:২৯ পূর্বাহ্ন

আমাকে অনেকবার চুমু দিয়েছে, আমিও তাকে চুমু খেয়েছিঃ এভ্রিল

  • প্রকাশ: বৃহস্পতিবার, ৯ জানুয়ারী, ২০২০
  • ২৩৫ বার দেখা হয়েছে

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার মাধ্যমে আলোচনায় আসেন জান্নাতুল নাঈম এভ্রিল। বর্তমানে ছোটপর্দায় নিয়মিত কাজ করছেন। সম্প্রতি ‘শেষটা একটু ভিন্নরকম’ নামের সিঙ্গেল নাটকের কাজ শেষ করেছেন এভ্রিল। সুজন বড়ুয়ার পরিচালনায় এ নাটকে নুসরাত ইমরোজ তিশার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন এভ্রিল।

এ প্রসঙ্গে এভ্রিল বলেন, ‘নাটকটির মাধ্যমে তিশা আপুর সঙ্গে প্রথম কাজ করলাম। তিনি খুব সুইট, আমাকে খুব পছন্দ করেন। শুটিংয়ের সময় আমার বাইক চালানোর কথা অনেকবার বলেছেন। তিশা আপু আমাকে অনেকবার চুমু দিয়েছে। আমিও তাকে অনেকবার চুমু খেয়েছি।‘

এর আগে শাকিব খানের সঙ্গে সিনেমায় অভিনয় করার গুজব ছড়ালেও এমন কোনো ছবির কাজ হয়নি। শাকিব খানের নায়িকা হয়ে কাজ করবেন কিনা সে বিষয়ে এভ্রিল বলেন, শাকিব খানের নায়িকা হয়ে কাজের কথা ছিলো। তবে আমি এখন শাকিব খানকে নিয়ে চিন্তা করছি না। তাকে নিয়ে চিন্তা করছি না এর কারণ হচ্ছে, আমি আরো ভালো কাজ চাই। আমি অপেক্ষায় রয়েছি। শাকিব খান নতুন কি চমক নিয়ে আসছে সেটা দেখার জন্য।

তিনি আরো বলেন, শাকিব খান আমাকে বলেছেন তিনি আমার সঙ্গে কাজ করতে চান। উনি বলেছিলেন আমার চুল আরো লম্বা হতে হবে। আমার চুল ইতোমধ্যেই লম্বা হয়ে গেছে। এর মধ্যে উনি আমার সঙ্গে যোগাযোগও করেছিলেন আমি কাজ করবো কি-না। আমি তাকে বলেছিলাম অভিনয়টা আরো একটু উন্নতি করা উচিত। এজন্য আমি নাটকে ঢুকে গেলাম। তাই আমি এখন শাকিব খানকে নিয়ে ভাবছি না।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury