1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪৫ অপরাহ্ন

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে চরফ্যাসনে আনন্দ মিছিল

  • প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ১৫৭ বার দেখা হয়েছে

মোঃ মিজানুর রহমান : ভোলা ভোলা-চরফ্যাসন-চরমানিকা-বাবুররহাট আঞ্চলিক মহাসড়ক নির্মাণ প্রকল্পে মঙ্গলবার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে ৮শ ৫০ কোটি টাকা বরাদ্দ দেয়ায় বুধবার সন্ধ্যা পরে শহরে আনন্দ মিছিল বাহির হয়। উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে এই মিছিল শেষে আয়োজন করা হয় মিস্টি বিতরণ।

এছাড়াও তৃণমূলে এলাকাজুড়ে উৎসবের আনন্দ বিরাজ করছে।প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব কে অভিনন্দন ও দীর্ঘায়ু কামনা করে শ্লোগান দেয়া হয়।

গত ৩০ অক্টোবর সেতু ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের এমপি চরফ্যাসনে বিশাল জনসভায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব সেতুমন্ত্রীর কাছে ভোলা-চরফ্যাসন -বাবুরহাট আঞ্চলিক মহাসড়ক নির্মাণে প্রকল্পের অনুকূলে বরাদ্দ দাবী করেন। সেতুমন্ত্রী জনসভায় ১হাজার কোটি টাকা বরাদ্দের ঘোষণা দেন।

তার প্রতিশ্রুতি বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রীর কে অবহিত করলে মঙ্গলবার একনেক সভায় ভোলা-চরফ্যাসন-ব াবুরহাট প্রকল্পের মহাসড়ক নির্মাণকাজের জন্য ৮শ ৫০ কোটি টাকার অনুমোদন দেয়া হয়েছে। একনেক সভায় প্রকল্পের অর্থবরাদ্দের খবর পাওয়ার পরদিন বুধবার চরফ্যাসন শহরে আনন্দ মিছির করা হয়

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury