1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৮:৪০ পূর্বাহ্ন

চরফ্যাসন সরকারি কলেজের সুবর্ণ জয়ন্তী কাল

  • প্রকাশ: শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ৩০৩ বার দেখা হয়েছে

খালিদ মোহাম্মদ নাফিছ, চরফ্যাসন: ভোলা চরফ্যাসন সরকারি কলেজের ৫০ বছরের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠান মাতাতে ভোলায় আসছেন বাংলাদেশের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা, শাকিব খান ও চ্যানেল আই সেরা কন্ঠের কন্ঠশিল্পী ঝিলিক। চরফ্যাসন সরকারি কলেজ মাঠে তারা গান পরিবেশন এবং পারফর্ম করবেন।

এছাড়াও এ কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ১ ফেব্রুয়ারি শনিবার সকাল ১০:৩০মিনিটে সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠান উদ্বোধন করবেন প্রধান অতিথি জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি।কলেজের অধ্যক্ষ কায়সার আহমেদ দুলালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থীত থাকবেন, বাংলাদেশ জাতীয় সংসদের চীপ হুইপ নুর-ই- আলম চৌধুরী এমপি এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি (সাবেক পরিবেশ ও জলবায়ু উপমন্ত্রী) আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।এছাড়াও অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে আরোও উপস্থীত থাকবেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম ভিপি, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ।

সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে অংশ নিতে প্রাক্তন বর্তমান ছাত্র-ছাত্রীসহ আমন্ত্রিত অতিথি কলেজের শিক্ষক-কর্মচারী মিলিয়ে ২৫ হাজার মানুষের মিলনমেলায় পরিনত হবে এ সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে । আলোচনা সভা ও বিভিন্ন আনুষ্ঠানিকতা শেষে দুপুর সাড়ে ১২টা থেকে শুরু হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury