1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৫:৫২ পূর্বাহ্ন

জীবনের প্রথম ভোট দিলেন ইশরাক

  • প্রকাশ: শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৮৫ বার দেখা হয়েছে

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেছেন, আজকে আমি আমার জীবনের প্রথম ভোট দিলাম। এর আগে আমার ভোট দেয়ার সুযোগ হয়নি। আমি ধানের শীষে ভোট দিয়েছি এবং আমাদের কাউন্সিলর প্রার্থীদে ভোট দিয়েছি।

শনিবার (১ ফেব্রুয়ারি) সকাল ৮টা ৫০ মিনিটে গোপীবাগ আর কে মিশন রোডে শহীদ শাহজাহান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে ভোট দিয়ে সাংবাদিকদেরকে তিনি এসব কথা বলেন।

ইশরাক হোসেন বলেন, গতকাল রাত থেকে কিছু বিচ্ছিন্ন ঘটনার খবর পাচ্ছিলাম। অভিযোগগুলো হলো: সিসি টিভির সংযোগ কেটে দেয়া হচ্ছিল। আর ৩৪নং বংশালে আওয়ামী লীগ সমর্থিতরা ভোট কেন্দ্রে প্রবেশের চেষ্টা করছিল। কিন্তু এলাকাবাসী যখন জানতে পারে তখন আওয়ামী লীগের দুর্বৃত্তদের বিতাড়িত করে। আমি বলবো যে, এটা জনগণের একটা বিজয় হয়েছে। আর আওয়ামী লীগের একজন সিনিয়র নেতা বলেছেন, ভোট কেন্দ্রগুলো দখল করতে। আমি বলবো, এই ধরণের কথা সংঘাতের আশঙ্কা বাড়াতে পারে। 

তিনি বলেন, আমরা শুনতে পেরেছি যে, কয়েকটি ভোট কেন্দ্রগুলোতে আমাদের পোলিং এজেন্ডদেরকে ঢুকতে দেয়া হচ্ছে না। সেটার ব্যবস্থা আমরা অবশ্যই নেবো। আমরা এবিষয়টি ম্যাজিস্ট্রেটদের অবহিত করেছি।

বিএনপির এই মেয়র প্রার্থী বলেন, আমি এখন প্রতিটি ভোট কেন্দ্রগুলো ঘুরবো। যেখানে দখলের পায়তারা চলবে। আমি বলে দিতে চাই, আজকে কোন কিছু আমাকে আটকাতে পারবে না। কোন বাধা-বিপত্তি আমাকে আটকাতে পারবে না। আজকে আমি আল্লাহর নাম ও বাবাকে স্মরণ করে বের হয়েছি, যেকোন পরিস্থিতি মোকাবিলা করার জন্য আমি প্রস্তুত। আমাকে হামলা ও আহতের শিকার হতে হয়, হব। তবু্ও ভোট কেন্দ্র দখল মুক্ত এবং ভোটারদের ভোট দেয়ার জন্য যা যা করা দরকার আমি করবো।

তিনি আশা প্রকাশ করে বলেন, আজকে ভোট ঠিকমতো সম্পূর্ণ হলে আমরা বিপুল ভোট জয়লাভ করবো ইনআশাল্লাহ।

ইভিএমের ফলাফল মেনে নেবেন কি না জানতে চাইলে ইশরাক বলেন, ইনআশাল্লাহ আমি জয়ী হবো। আর আমি জয়ী হলেও ইভিএম নিয়ে আমার বক্তব্যে পাল্টাবে না।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury