1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০:২২ অপরাহ্ন

খালেদার মুক্তির দাবিতে বিএনপির নতুন কর্মসূচি

  • প্রকাশ: মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ১১৯ বার দেখা হয়েছে

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামী শনিবার ঢাকায় সমাবেশসহ দুদিনের কর্মসূচি ঘোষণা করেছে দলটি। খালেদা জিয়ার কারাগারে যাওয়ার দ্বিতীয় বর্ষপূর্তির দিনে এই কর্মসূচি পালন করবেন বিএনপি নেতারা। মঙ্গলবার রাতে দলের এক যৌথসভায় এই কর্মসূচি ঘোষণা করেন দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

কর্মসূচির মধ্যে রয়েছে- ৭ই ফেব্রুয়ারি খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্বাস্থ্য কামনায় দেশব্যাপী বাদ জুম্মা মসজিদে মসজিদে দোয়া মাহফিল, ৮ই ফেব্রুয়ারি বেলা ২টায় ঢাকায় নয়া পল্টনে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ ও সারাদেশে জেলা সদরে বিক্ষোভ সমাবেশ। এছাড়া খালেদার কারাগারের যাওয়ার বর্ষপূর্তিতে পোস্টার ও প্রচারপত্র বিলি করবে বলে জানান বিএনপি মহাসচিব।

মির্জা ফখরুল বলেন, অবিলম্বে দেশনেত্রীকে মুক্তি দেয়া হোক ও তার চিকিৎসার ব্যবস্থা করা হোক। আমরা আশঙ্কা করছি সরকার অত্যন্ত হীন উদ্দেশ্যে তাকে এভাবে অসুস্থতাবস্থায় কারাগারে রেখে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। তিনি আরও বলেন, আমরা পরিষ্কার ভাষায় বলতে চাই, দেশনেত্রীর স্বাস্থ্যের যে কোনো অবনতির জন্য এই সরকারকে সব দায়-দায়িত্ব গ্রহণ করতে হবে এবং জনগণের সামনে তাদেরকে একদিন আদালতে দাঁড়াতে হবে।
উল্লেখ্য, ২০১৮ সালের ৮ই ফেব্রুয়ারি জিয়া অরফানেস্ট ট্রাস্ট মামলায় সাজা নিয়ে কারাবরণ করেন খালেদা জিয়া। পরে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায়ও তিনি সাজাপ্রাপ্ত হন।।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury