1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৪:৩৬ পূর্বাহ্ন

ড. কামাল হোসেন এখন রাস্তার ভাষায় কথা বলছেন ॥ সেতুমন্ত্রী

  • প্রকাশ: রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ১২৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ও নারায়ণগঞ্জ॥ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সম্প্রতি ড. কামাল হোসেন রাজনীতির ভাষা ছেড়ে রাস্তার ভাষায় কথা বলছেন। ড. কামালের বক্তব্যে শুধু রাজনীতিবিদ নয় সারাদেশের মানুষ ব্যতীত, লাথি মেরে সরকারকে ক্ষমতা থেকে নামানো এটা রাজনীতির ভাষা নয় রাস্তার ভাষা।

আজ রবিবার সকালে মুন্সীগঞ্জের গজারিয়ার মেঘনা সেতু পাশে আনুষ্ঠানিকভাবে তিনটি পুরনো সেতুর সংস্কার শেষে উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেন।

কাঁচপুর, মেঘনা ও মেঘনা-গোমতী দ্বিতীয় সেতু নির্মাণ ও বিদ্যমান সেতু পুনর্বাসন প্রকল্পের অধীনে পুনর্বাসিত কাঁচপুর, মেঘনা ও মেঘনা-গোমতী সেতুর উদ্বোধন করা হয়। এই সময় সংশ্লিষ্ট উর্ধতন কর্মকর্তা ছাড়াও জাইকার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মন্ত্রী ওবায়দুল কাদের আরও বলেন, বেগম জিয়া যে মামলায় সাজা প্রাপ্ত সেটা কোন রাজনৈতিক মামলা নয়। তাই তাকে রাজনৈতিকভাবে মুক্তি দেওয়ার সুযোগ নেই। তবে বেগম খালেদা জিয়ার মুক্তি নামে বিএনপি যদি আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও করে তবে কঠোর হস্তে দমন করা হবে।

এদিকে নির্ধারিত সময়ে দ্বিতীয় কাঁচপুর মেঘনা গোমতী সেতু নির্মাণ ও বিদ্যমান পুরাতন সেতু তিনটির পুনর্বাসন কাজ শেষ করায় সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান তিনি। তিনি বলেন বাংলাদেশের ইতিহাসে এটি একটি মাইলফলক হয়ে থাকবে। জাইকা এই নির্মাণ কাজ বাস্তবায়ন করে।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury