1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৩:১৭ পূর্বাহ্ন

মানবজমিন-এর প্রতিষ্ঠাবার্ষিকীতে তারকাদের শুভেচ্ছা

  • প্রকাশ: শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ১২৬ বার দেখা হয়েছে

বাইশ পেরিয়ে আজ তেইশে পা দিচ্ছে দৈনিক মানবজমিন। প্রতিষ্ঠাবার্ষিকীর এই দিনে দেশের বিনোদন জগতের তারকারা মানবজমিনকে শুভেচ্ছা জানিয়েছেন। তাই তুলে ধরা হলো। গ্রন্থনায়-বিনোদন ডেস্ক

আলমগীর, চিত্রনায়ক
গণমাধ্যমকে একটি দেশের শিল্প-সংস্কৃতির ধারক ও বাহক বলা চলে। গণমাধ্যম সংস্কৃতির নানা বিষয় সাধারণ মানুষের কাছে পৌঁছে দেয়। সে হিসেবে বিগত বছরগুলোতে মানবজমিন তাদের সেরাটা দিয়ে আসছে। মানবজমিনের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা। পাশাপাশি পত্রিকাটির সঙ্গে সংশ্লিষ্ট সবার প্রতি রইলো শুভকামনা।

রুনা লায়লা, সংগীতশিল্পী
সংগীতশিল্পী হিসেবে আমরা যে কাজগুলো করছি তা সাধারণ মানুষের কাছে পৌঁছে দেয় গণমাধ্যম।

বলা চলে গণমাধ্যমই সাধারণ মানুষকে শ্রোতা বানায়।  সে হিসেবে মানবজমিনকে সবসময় কাছে পেয়েছি। এটি শুধু সংগীতাঙ্গনেরই নয়, সাধারণ মানুষেরও প্রিয় পত্রিকা। মানবজমিনের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা রইলো।

কুমার বিশ্বজিৎ, সংগীতশিল্পী
দীর্ঘ সময় আমি সংস্কৃতি অঙ্গনে কাজ করি। মানবজমিন শুরু থেকেই দায়িত্বশীলতার মধ্য দিয়ে সংবাদ পরিবেশন করে আসছে। অন্যান্য খবরের পাশাপাশি এ পত্রিকার বিনোদন সংবাদেরও গ্রহণযোগ্যতা আছে। আমি মনে করি, মানবজমিন তার নিজস্বতার জন্য পাঠকের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। সময়ের পরিক্রমায় এটি তেইশে পা দিয়েছে। জন্মদিনের শুভেচ্ছা রইলো।

মৌসুমী, চিত্রনায়িকা
আমার প্রিয় একটি পত্রিকা মানবজমিন। বিশেষ করে এ পত্রিকার বিনোদন সংবাদগুলো অথেনটিক মনে হয় আমার কাছে। দীর্ঘ সময় চলচ্চিত্রের সবকিছু পাঠকদের সামনে তুলে ধরছে মানবজমিন। নিজের সেরাটা ধরে রাখতে সবসময় সচেষ্ট থাকবে এটাই কামনা। জন্মদিনে মানবজমিনের পরিবারের জন্য শুভেচ্ছা রইলো।

তৌকীর আহমেদ, অভিনেতা, নির্মাতা
কাজের ক্ষেত্রে চলতি পথে সব সময় মানবজমিনকে সহযোগী হিসেবে পেয়েছি। পথচলায় তেইশে পা দিল পত্রিকাটি। তাই বলে ভাবলে চলবে না এখানেই পরিপূর্ণতা। আরো অনেক দূর এগিয়ে যেতে হবে। দেশের অন্যান্য সংবাদের পাশাপাশি সব সময় সুস্থ ধারার বিনোদনধর্মী সংবাদ প্রচারে অগ্রণী ভূমিকা রাখবে পত্রিকাটি- এটাই চাওয়া। এতগুলো বছর পেরিয়ে আসায় শুভকামনা থাকল মানবজমিন পরিবারের জন্য।

জাহিদ হাসান, অভিনেতা ও নির্মাতা
মানুষের সবকিছুর মধ্যেও কিছু জিনিস আলাদা থাকে। যাদের জন্য ভালোবাসার পরিমাণ একটু বেশি। মানবজমিনের প্রতি আমার সেই অপরিসীম ভালোবাসা জায়গাজুড়ে আছে। আমার ক্যারিয়ারের শুরু থেকেই পত্রিকাটি আমার পাশে ছিল, এখনও আছে। আমার মতো তাদেরও ভালোবাসায় কখনও ঘাটতি  দেখিনি। মানবজমিনের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে মানবজমিন পরিবারের প্রতি রইলো অকৃত্রিম ভালোবাসা ও শুভেচ্ছা।

ওমর সানী, চিত্রনায়ক
আমি মানবজমিনের একজন নিয়মিত পাঠক। পত্রিকাটিকে আমার কাছে নিরপেক্ষ মনে হয়। শুরু থেকে এখনও এটি জনগণের পক্ষে কাজ করে যাচ্ছে। আশা করি, সামনের দিনগুলোয় নিজের নতুনত্ব ধরে রাখবে। যুগ যুগ ধরে সেরা হয়ে থাকবে মানবজমিন। শুভ জন্মদিন।

শাকিব খান, চিত্রনায়ক
মানবজমিন দেশের অন্যতম একটি সাহসী গণমাধ্যম। পত্রিকাটির বিনোদন পাতায়ও বেশ গঠনমূলক লেখা প্রকাশ হয়। বিশেষ করে দেশীয় সংস্কৃতিবান্ধব লেখা আকৃষ্ট করে আমাকে। দেশীয় চলচ্চিত্রের সংবাদসহ শোবিজের নানা চমকপ্রদ সংবাদ এখানে পাওয়া যায়। তেইশে পা রাখা একটা পত্রিকার জন্য সহজ কথা নয়। অনেক কঠিন পথ পাড়ি দিতে হয়। মানবজমিন সেটা করে দেখিয়েছে। এজন্য মানবজমিন পরিবার ও এর সঙ্গে সংশ্লিষ্ট সবার প্রতি রইলো শুভ কামনা। জন্মদিনের শুভেচ্ছা রইলো।

জিয়াউল ফারুক অপূর্ব, অভিনেতা
আমার সর্বশেষ খবরাখবর মানবজমিন আমার ভক্ত-দর্শকদের কাছে পৌঁছে দিয়েছেন। তেইশে পা দিলো মানবজমিন। অতীতে যেমন মানুষের পক্ষে থেকে কাজ করেছে, আমার বিশ্বাস সামনের দিনগুলোতেও মানবজমিন সবার পাশে থাকবে।

মেহজাবিন, অভিনেত্রী
মানবজমিনের বিনোদন পাতা আমার কাছে বেশ ভালো লাগে। আমাদের কাজগুলো সাধারণ মানুষের কাছে তো সংবাদকর্মীরাই পৌঁছে দেন। সামনের দিনগুলোতেও নিজের সেরাটা ধরে রাখবে মানবজমিন। মানবজমিনের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভ কামনা রইলো।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury