1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৬:২৭ পূর্বাহ্ন

চলে গেলেন ঋষি কাপুর

  • প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ৪৪ বার দেখা হয়েছে

বলিউডের আকাশে যেন কাল মেঘ ঘনিয়েছে। ফের এক মহাতারকাকে হারাল ভারতীয় চলচ্চিত্র জগৎ।

বুধবার (২৯ এপ্রিল) তারকা অভিনেতা ইরফান খানের পর বৃহস্পতিবারই (৩০ এপ্রিল) চিরনিদ্রায় গেলেন ঋষি কাপুর। অত্যন্ত সংকটাপন্ন অবস্থায় অবস্থায় বুধবার হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। মুম্বইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। আইসিইউতেই রাখা হয়েছিল প্রবীণ বলিউড অভিনেতাকে।

ভাই ঋষির অসুস্থতার খবর গতকালই নিশ্চিত করেছেন বড়ো ভাই রণধীর কাপুর। এদিন প্রবীণ বলিউড অভিনেতার জনসংযোগকারী টিমের তরফে দেওয়া বিবৃতিতে জানা গিয়েছে, বুধবার ঋষি কাপুরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। স্ত্রী নীতু কাপুর তার সঙ্গেই রয়েছেন হাসপাতালে। ছেলে রণবীর কাপুরও রয়েছেন। চিকিৎ‌সকের পরামর্শেই বুধবার ঋষি কাপুরকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে বলে জানা গিয়েছে। কিন্তু লড়াই থামল প্রবীণ অভিনেতার। মারা গেলেন কাপুর পরিবারের অন্যতম উজ্জ্বল নক্ষত্র।

উল্লেখ্য, চলতি বছরেরই ফেব্রুয়ারি মাসে দিল্লির দূষণে অসুস্থ হয়ে পড়েছিলেন ঋষি কাপুর। সেসময়ও হাসপাতালে ভর্তি করতে হয়েছিল তাকে। যার জন্যে একমাত্র ভাগনে আরমান জৈনের বিয়েতে যেতে পারেননি ঋষি, নীতু ও রণবীরের কেউই। তার মৃত্যুতে শোকের ছায়া নেমেছে চলচ্চিত্র জগতে। তবে জানা গেছে ঋষির মৃত্যুতে সবচেয়ে বেশি ভেঙে পড়েছেন বলিউডের বিগ বস অমিতাভ বচ্চন।

প্রসঙ্গত, ২০১৮ সালের মাঝামাঝি থেকেই শারীরিক অসুস্থতার কারণে খবরের শিরোনামে রয়েছেন ঋষি কাপুর। সে সময় ক্যান্সারে আক্রান্ত হয়ে নিউইয়র্ক সিটির স্লোয়ান কেটারিং ক্যানসার সেন্টারে ভর্তি হন এই বর্ষীয়ান অভিনেতা। সূত্রের খবর, ঠিক সেই সময়েই পরিচালক হিতেশ ভাটিয়ার পরিচালনায় একটি কমেডি ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন ঋষি।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury