1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৯:৪৩ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে আক্রান্তের সংখ্যা বেড়ে ১০৭৩

  • প্রকাশ: মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ৮৮ বার দেখা হয়েছে

মরণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ভাইরাসটিতে ৫১ জনের মৃত্যু হলো। নতুন করে শনাক্ত হয়েছেন আরও ২০ জন। এতে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১ হাজার ৭৩ জনে। এছাড়া সুস্থ হয়েছেন আরও ১০ জন। সব মিলিয়ে সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ৫৮ জন। মঙ্গলবার (৫ মে) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানায়।
নারায়ণগঞ্জে সর্বোচ্চ আক্রান্ত সিটি কর্পোরেশন এলাকায় ৬৫৩ জন, সদর উপজেলায় ৩২১, বন্দর উপজেলায় ২৩, আড়াইহাজারে ২৮, সোনারগাঁয়ে ৩৩ ও রূপগঞ্জে ১৫ জন। সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৩৬ জন, সদরে ১১, বন্দরে ১, রুপগঞ্জে ১ ও সোনারগাঁয়ে ২ জন।
জেলায় এই পর্যন্ত করোনা জয় করে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৫৮ জন।

এই পর্যন্ত জেলায় মোট ৩৬৭১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৪৪ জনের। এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৮৩১, সদর উপজেলায় ১৮৮৫, বন্দরে ২৪২, আড়াইহাজারে ৩৬৫, সোনারগাঁয়ে ১৯১, রূপগঞ্জে ১৫৭ জনের।
উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয় নারায়ণগঞ্জে। ৩০ মার্চ  প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষনা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন ঘোষণা করা হয়।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury