1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০১:২৯ পূর্বাহ্ন

বিয়েবাড়ি থেকে ফেরার পথে নৌকাডুবি, নিখোঁজ ৪

  • প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
  • ৪৫ বার দেখা হয়েছে
ছবি অনলাইন থেকে সংগৃহীত

কুড়িগ্রামের উলিপুরে বিয়েবাড়ি থেকে ফেরার পথে নৌকাডুবির ঘটনায় কনের বাবাসহ চারজন নিখোঁজ রয়েছেন। গতকাল বুধবার বিকেলে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের ধরলা নদীতে এ ঘটনা ঘটেছে।

নিখোঁজরা হলেন- কনের বাবা উপজেলার দূর্গাপুর ইউনিয়নের যমুনা রায়পাড়া গ্রামের নুর ইসলাম (৫০), একই এলাকার কামরুজ্জামান (৫৫), জব্বার আলী (৪৫) ও তৈয়ব আলীর স্ত্রী আমেনা বেগম (৫০)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ঈদের পরদিন যমুনা রায়পাড়া গ্রামের নুর ইসলামের মেয়ে নাজমা খাতুনের (১৮) সঙ্গে পার্শ্ববর্তী বুড়াবুড়ি ইউনিয়নের ধরলা নদী বিচ্ছিন্ন চর কলাকাটা নামানির চর এলাকার আব্দুল হাই-এর ছেলে আলমগীর হোসেনের (২২) বিয়ে হয়। গতকাল বুধবার দুপুরে বউভাতের দাওয়াত খেতে প্রায় ৫০ লোক জন লোক নিয়ে মেয়ের শ্বশুরবাড়ি যান নুর ইসলাম।

কিন্তু দাওয়াত খেয়ে ফেরার পথে বিকেল ৪টার দিকে ধরলা নদীতে ঝড়-বৃষ্টি শুরু হলে লোকজন পলিথিন মাথার উপর দেওয়ার সময় নৌকাটি ডুবে যায়। এ সময় নৌকায় থাকা অন্য লোকজন সাঁতার দিয়ে কিনারায় আসলেও কনের বাবা নুর ইসলামসহ চারজন নিখোঁজ হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে স্থানীয়ভাবে খোঁজাখুজি করেও বুধবার রাত সাড়ে ১০টা পর্যন্ত নিখোঁজ চারজনকে উদ্ধার করা সম্ভব হয়নি।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury