1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪৭ পূর্বাহ্ন

ভোলায় আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • প্রকাশ: মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ১৩৪ বার দেখা হয়েছে

মোঃ মিজানুর রহমান, স্টাফ রিপোর্টার : ভোলায় সামাজিক দূরত্ব নিশ্চিত করে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে আওয়ামীলীগ ৭১তম প্রতিষ্ঠিবার্ষিকী পালন করা হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে মঙ্গলবার (২৩ জুন) সকালে ভোলা জেলা আওয়ামী লীগ অফিসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মধ্য দিয়ে দিনে কর্মসূচী শুরু হয়। পরে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট সৈয়দ আশরাফ হোসেন লাভুর সভাপত্বিতে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও ভোলা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল মমিন টুলু।

এসময় বক্তারা বলেন, প্রাচীনতম ঐতিহ্যবাহী এবং মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগ। অতীতের যে কোন সময়ের চেয়ে বর্তমানে আওয়ামীলীগ শক্তিশালী সংগঠন রুপান্তর হয়েছে। তাই বর্তমানে দেশের করোনা দুযোর্গের সময়ে সকল নেতাকর্মীদের মানুষের পাশে দাড়ানোর আহবান জানায়। বক্তরা আরো বলেন, যে কোন দুর্যোগ কিংবা দেশের যে কোনো সংকটে মানুষের পাশে দাঁড়ানোই হলো আওয়ামী লীগের ঐতিহ্য।

আওয়ামী লীগ সংকটে মানুষের পাশে থেকে দেশের মানুষের আস্থা ভালোবাসা অর্জন করছে। আওয়ামী লীগ দেশের জনগণের জন্যই কাজ করে, আর জনগণই মূল শক্তি এই দলটির। পরে করোনায় আক্রান্ত হয়ে আওয়ামীলীগ নেতাদের মৃত্যুাতে রুহের মাগফেরাত কামনা করে ও বঙ্গবন্ধু সহ জাতীয় ৪ নেতা সহ দেশবাসীর জন্য দোয়া করা হয়। এসময় বক্তব্য রাখেন সদর উপজেলার চেয়ারম্যান মোশারেফ হোসেন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, উপজেলা ভাইস-চেয়ারম্যান মোঃ ইউনুছ, ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম সহ আওয়ামীলীগের বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury