1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৪:০৯ অপরাহ্ন

মামুন হত্যায় ১২ জনের নামে মামলা

  • প্রকাশ: শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ৪৮ বার দেখা হয়েছে

ষ্টাফ রিপোর্টার সন্ধানী টিভি

কুমিল্লার দাউদকান্দিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে মামুন মিয়া (৩০) হত্যার ঘটনায় ১২ জনের নামে মামলা হয়েছে। ১৬ জুলাই বৃহস্পতিবার রাতে নিহতের স্ত্রী জোসনা আক্তার বাদি হয়ে দাউদকান্দি মডেল থানায় মামলাটি দায়ের করেন।

আসামীরা হলেন, উপজেলার পশ্চিম হুগুলিয়া গ্রামের মৃত আমিন উদ্দিনের ছেলে আব্দুল কাদির, তার স্ত্রী সানু বেগম, ছেলে মোর্শেদ মিয়া ও তার স্ত্রী কাকলী আক্তার, নুরে আলম ও তার স্ত্রী ঝুমু আক্তার, রাজিব মিয়া, সজিব মিয়া, রকিব মিয়া, এবং পাশের বাড়ীর কালু মিয়া , তার স্ত্রী কমলা বেগম ও তার মেয়ে শেফালী আক্তার।

এদিকে শুক্রবার (১৭ জুলাই) বিকেলে হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারপাড়ায় মানববন্ধন কর্মসূচি পালন করেন এলাকাবাসী। পরে মহাসড়ক অবরোধের চেষ্টা করলে উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী সুমন ও মডেল থানা ওসি রফিকুল ইসলাম ঘটনাস্থলে এসে আসামিদের দ্রুত গ্রেপ্তার করা হবে বলে আশ্বস্ত করেন।

উপজেলা চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, নিহত মামুন মিয়া আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ছিলেন। আজ থেকে তার নাবালক দুই শিশুর লেখা পড়া ও ভরণপোষণের দায়িত্ব আমার। উপজেলা পরিষদ চেয়ারম্যানের প্রতিশ্রুতিতে মানববন্ধন ও মহাসড়ক অবরোধ কর্মসূচি প্রত্যাহার করে নেয় এলাকাবাসী।

উল্লেখ্য, বুধবার (১৫ জুলাই) রাত সাড়ে ১০টায় উপজেলার গৌরীপুর ইউনিয়নের পশ্চিম হুগুলিয়া গ্রামের মৃত মোসলেম মিয়ার ছেলে মামুন মিয়া জায়গা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় নিহত হন।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury