1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০৯:০৭ পূর্বাহ্ন

সাভারে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার,স্বামী আটক

  • প্রকাশ: সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৪৭ বার দেখা হয়েছে
সাভার  প্রতিনিধি  :                                                                                                                                                         সাভারে বিপিএটিসি কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ।পরিবারের দাবী মেয়েটিকে হত্যা করে ওড়না পেঁচিয়ে ঝুলিয়ে রাখে তার স্বামী।এবিষয়ে মেয়েটির পিতা বাদী হয়ে স্বামী রাশেদুল ইসলাম এর বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।ঘটনার পরেই অভিযুক্ত ঘাতক স্বামীকে আটক করে পুলিশ।
ঘটনাটি ২২ জুলাই মঙ্গলবার সাভার পৌরসভাধীন ৭নং ওয়ার্ডের ডগরমোড়া এলাকার রাইসা ফার্মেসির মালিক রাশেদুল ইসলাম(৩০) এর দ্বিতীয় স্ত্রী মুক্তা পারভিন (১৮) এর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।জানা গেছে মুক্তা পারভিন মানিকগঞ্জের শিবালয় থানার দুলাল মিয়ার মেয়ে।
পরিবারের দাবি আত্মহত্যা নয় এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড।মেয়েটিকে হত্যার পর ওড়না পেঁচিয়ে ঝুলিয়ে রাখে তার স্বামী।বিয়ের পর থেকেই যৌতুকের দাবি ও পারিবারিক কলহের জেরে মেয়েটিকে হত্যা করে থাকতে পারে বলে তাদের ধারনা।
এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক অপূর্ব দাস জানায়,ঘটনার দিন খবর পেয়ে রুমের তালা ভেঙে ঝুলন্ত অবস্থায় মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। পরে অভিযুক্ত রাশেদুল ইসলামকে আটক করে আদালতে প্রেরণ করি।এবিষয়ে মেয়েটির পিতা একটি হত্যা মামলার দায়ের করেন।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury