1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৯ অপরাহ্ন

সাভারে তুরাগ নদী থেকে ডাকাত সর্দার টেক্কা আটক, দেশীয় অস্ত্র ও ট্রলার জব্দ

  • প্রকাশ: রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ৬২ বার দেখা হয়েছে

গোলাম সারোয়ার সজল :
রাজধানীর উপকন্ঠ সাভারের আমিনবাজারের তুরাগ নদী থেকে কুখ্যাত ডাকাত সর্দার মুজিবুর রহমান টেক্কাকে (৪২) আটক করেছে পুলিশ। শনিবার ভোররাতে তুরাগ নদীর ডিপনগর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। মুজিবুর রহমান টেক্কা বরগুনা জেলার তালতলী থানার গাববড়ীয়া গ্রামের মুনসুর আলী আকন্দের ছেলে।
সাভারের আমিনবাজার নৌ পুলিশের পরিদর্শক শেখ আলমগীর হোসেন জানান, শনিবার ভোর রাতে ডাকাত সর্দার মুজিবুর রহমান টেক্কাসহ ১৪/১৫ সদস্যের একদল ডাকাত তুরাগ নদীতে বালু ও সিমেন্ট বোঝাই বিভিন্ন নৌযানে ডাকাতির প্রস্তুুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিত্বে তুরাগ নদীর ডিপনগর এলাকায় অভিযান চালায় পুলিশ। নৌ পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল দ্রুত সওে যাওয়ার চেষ্ঠা করে। নৌ পুলিশ প্রায় এক ঘন্টা ধাওয়া করে। এসময় ডাকাত দলের সদস্যরা পুলি লক্ষ করে গুলি ছুড়ে। পাল্টা জবাবে পুলিশ গুলি ছুড়ে। এর কিছুক্ষন পর ডাকাত দলের সদস্যরা ট্রলার থেকে নদীতে লাফিয়ে পড়ে কিনারে পাড়ি জমানোর চেষ্টা করলে পুলিশ সদস্যরা তাকে আটক করেন।
নৌ পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবুল কালাম আজাদ জানান, ডাকাত দলের ব্যবহৃত নৌযান ও ডাকাতির কাজে ব্যবহৃত রামদা, চাপাতি ও ছুরিসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

এছাড়া তিনি বলেন, নৌ ডাকাত সর্দার মুজিবুর রহমান টেক্কার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এঘটনায় বিরুদ্ধে সাভার থানায় মামলা দায়ের করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। পাশাপাশি ডাকাত দলের অন্য সদস্যদেরও আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury