1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯:১৯ অপরাহ্ন

আশুলিয়া থানা তাঁতীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী পালন

  • প্রকাশ: শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ৩৯ বার দেখা হয়েছে

গোলাম সারওয়ার সজলঃ
শোকাবহ আগষ্ট মাস,হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আশুলিয়া থানার ইয়ারপুর ইউনিয়নের জামগড়া ছয় তলার পিছনে ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল আলোচনা সভা ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৮শে আগষ্ট)বিকেলে আশুলিয়া থানা তাঁতীলীগের উদ্যোগে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আশুলিয়া থানা তাঁতীলীগের সভাপতি ইব্রাহিম খলিল বাদলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর তাঁতীলীগের সভাপতি হাজী মোবারক হোসেন খোকন।
এ সময় তিনি বলেন,দেশের ইতিহাসে ঘৃণ্য ও নৃশংসতম হত্যাকাণ্ডের দিন ১৫ আগস্ট, জাতীয় শোক দিবস। ১৯৭৫ সালের এই দিনে ঘাতকচক্রের হাতে বাঙালি জাতির মুক্তি আন্দোলনের মহানায়ক, বিশ্বের নিপীড়িত মানুষের মহান নেতা, স্বাধীন বাংলাদেশ রাষ্ট্রের স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়।এই হত্যা ও ষড়যন্ত্রকারীরা চেয়েছিলো বাংলাদেশ থেকে বঙ্গবন্ধুর নাম মুছে দিতে,তারই ধারাবাহিকতায় মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শক্তি ২০০৪ সালে জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনাসহ আওয়ামী লীগকে নেতৃত্ব শূন্য করতে চেয়েছিল। আল্লাহর রহমতে তাদের অপচেষ্টা ব্যর্থ হয়েছে। বাঙ্গালী জাতি তাদের জাতির পিতার নাম মুছে দিতে দেয়নি,তাদের অন্তরে আজও বঙ্গবন্ধুকে লালন করেন।
জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে এবং বাঙালি জাতি আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে

এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর তাঁতীলীগের সহ-সভাপতি আব্দুর রহমান রোজ উদ্দিন খোকন,ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুর রহমান,কার্যনির্বাহী সদস্য মোঃজাবেদ নিয়াজ , আশুলিয়া থানা তাঁতীলীগের সহ-সভাপতি মুুরাদ মাতব্বর, আব্দুল আল মামুন মিলন,আব্দুল আল মামুন মিলন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদকএস এম হজরত, ধর্ম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম কাদরী, শিক্ষা বিষয়ক সম্পাদক শাহানুর আলম,সদস্য মোঃ শাকিল, নজরুল ইসলাম সহ আরও অনেকে।
এসময় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের নিহত সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয় ।পরে উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury