1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫৯ অপরাহ্ন

সাভারে একটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলি সহ আটক-২

  • প্রকাশ: মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৭ বার দেখা হয়েছে

 

 

গোলাম সারওয়ার সজলঃ

সাভারের হেমায়েতপুরে একটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলিসহ দুইজনকে আটক করেছে সাভার থানাধীন ট্যানারী পুলিশ ফাড়ীর ইনচার্য জাহিদুল ইসলাম (বিপিএম,পিপিএম)

সোমবার (৩১ আগস্ট) বিকালে সাভারের হেমায়েতপুরের মুসলিম পাড়া এলাকায় শিহাব ভান্ডারের ভাড়া বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন-পাবনা জেলার আতাইকুলা থানার শিমুলচাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে রবিউল ইসলাম (৩৯) ও রাজবাড়ি জেলার পাংশা থানার পাট্টা গ্রামের মৃত মুঞ্জুর মন্ডলের ছেলে মিজানুর রহমান (৩৭)।

পুলিশ জানায়, ৩১/০৮/২০২০ইং সোমবার বিকাল ছয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি)মো. মারুফ হোসেন সরদারের নির্দেশে হেমায়েতপুরের মুসলিম পাড়া এলাকায় ট্যানারী ফাঁড়ির অফিসার ইনচার্জ জাহিদুল রহমান (বিপিএম, পিপিএম) ও সাভার মডেল থানার (এ এসআই) হাসান আলী যৌথ অভিযান পরিচালনা করেন। এসময় ১টি ওয়ান শুটার গান ও ২ রাউন্ড গুলিসহ রবিউল এবং মিজানুরকে আটক করা হয়েছে।

এ বিষয়ে ট্যানারী ফাঁড়ির ইনচার্জ (এসআই) জাহিদুল রহমান বিপিএম, পিপিএম বলেন, তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অস্ত্র মামলা দায়ের করে আগামীকাল আদালতে পাঠানো হবে।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury