1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১০:০০ অপরাহ্ন

অভিনেতা সাদেক বাচ্চুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত

  • প্রকাশ: মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৩০ বার দেখা হয়েছে
অভিনেতা সাদেক বাচ্চুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী, ঢালিউড এবং টলিউডের জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত।

আজ ফোনে ঋতুপর্ণা বলেন, সাদেক বাচ্চুর চলে যাওয়াতে খুব কষ্ট পেয়েছি। খবরটা জেনে মনটা খুব খারাপ হয়ে গেছে। ‘একটি সিনেমার গল্প’ ছবিতে তিনি আমার বাবার ভূমিকায় অভিনয় করেছিলেন। তার সঙ্গে অনেক অপূর্ব স্মৃতি রয়েছে। তিনি এতো ভালো স্নেহপ্রবণ মানুষ ছিলেন!

ঋতুপর্ণা বলেন, মঞ্চ এবং চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্র সাদেক বাচ্চু। তিনি চলে গেলেন। আমি যখন প্রথম মুভি করি (এসএস প্রোডাকশান), সেই ছবিতেও তিনি ছিলেন। খুব মন খারাপ হচ্ছে।

বারবার বাবা-মেয়ের চরম ইমোশনাল দৃশ্যগুলো মনে পড়ছে। সত্যি খুবই খারাপ লাগছে। তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি। ঈশ্বর তাকে শান্তি দিন। তার পরিবারের প্রতি জানাই আমার গভীর সমবেদনা। সাদেক ভাই চলে গেলেও সবসময় আমাদের মাঝেই থাকবেন।

উল্লেখ্য, ২০১৮ সালে ‘একটি সিনেমার গল্প’ ছবিতে অভিনয়ের জন্য খল চরিত্রে সেরা অভিনেতার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন সাদেক বাচ্চু। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তিনি গতকাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

ডাকবিভাগের সাবেক কর্মকর্তা সাদেক বাচ্চুর পুরো নাম সাদেক হোসেন বাচ্চু। ১৯৮৫ সালে ‘রামের সুমতি’ চলচ্চিত্রের মাধ্যমে যাত্রা শুরুর পর বহু জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। খল চরিত্রের অভিনয় করে তিনি তুমুল জনপ্রিয়তা লাভ করেন।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury