1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৪:৫২ পূর্বাহ্ন

আল্লামা শাহ আহমদ শফীর জানাজা শনিবার

  • প্রকাশ: শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৬ বার দেখা হয়েছে

হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক ও হেফাজত ইসলামের আমির, আল্লামা শাহ আহমদ শফীর জানাজা অনুষ্ঠিত হবে শনিবার দুপুর ২টায় হাটহাজারী মাদ্রাসায়। এরপর মাদ্রাসার কবরস্থানে তার মরদেহ সমাহিত করা হবে। এদিকে
মরদেহ নিয়ে ঢাকা থেকে রাত সাড়ে এগারোটার পর হাটহাজারীর উদ্দেশে রওনা হবে। শনিবার ফজরের নামাজের পর মাদ্রাসার মাঠে উন্মুক্তভাবে  তার মরদেহ সবাইকে  দেখানো হবে। এসব তথ্য মাদ্রাসার মাইকে ঘোষণা করেন মুফতি জসিম উদ্দিন।
এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে হাটহাজারী মাদ্রাসা থেকে ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় শুক্রবার বিকেল চারটার দিকে হেলিকপ্টারযোগে ঢাকার আজগর আলি হসপিটালে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টা ২০ মিনিটের সময় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

প্রসঙ্গত, দেশের শীর্ষ কওমী আলেম আল্লামা আহমদ শফীর শরীরে বাসা বেঁধেছে নানা রোগ। ১০৩ বছর বয়সী এ প্রবীণ আলেম ডায়াবেটিকস, উচ্চ রক্তচাপসহ বার্ধক্যজনিত রোগে ভুগছেন।

ফলে প্রায় ওনাকে হাসপাতালে ভর্তি হতে হয়। গত কয়েক মাসে শরীরে নানা জটিলতা দেখা দিলে একাধিক বার চট্টগ্রাম ও ঢাকার হাসপাতালে কয়েকদিন চিকিৎসা নিতে হয় বড় হুজুরখ্যাত আল্লামা শফীকে।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury