1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:৪৯ পূর্বাহ্ন

ভিসা বা আকামার দর্শনা বাড়াতে শ্রদ্ধা সৌদি আরব: পররাষ্ট্র মন্ত্রি

  • প্রকাশ: বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪ বার দেখা হয়েছে

ভিসা বা আকরামের শেষ পর্যায়ের শেষ আশ্বাসায়াজনীন আটকে পড়া সৌদি প্রবাসী বাংলাদেশিদের অবশেষে রিয়াদ থেকে সুখবর দূরে থাকা। সন্নিবেশ পররাষ্ট্র মন্ত্রিত আন্দোলন, অনেক ভাল খবর একটি পরীক্ষা।

প্রথম: শীতল ভিসার দর্শনের শেষ রবিবার রবিবার থেকে থেকোকাস্থ সৌদি বাসিন্দারা তাঁর ভিসা রিনিউ বা নবীনতা দিবেন।

দ্বিতীয়: আকরামের পরীক্ষার শেষ আশ্বাসের সভা ৩০ টি নির্দিষ্ট সেপ্টেম্বারের মধ্যে সর্বাধিক সৌদি আর্টে প্রবেশের সময়কালীন অবস্থানের জন্য তার বড় পিরিয়ডের অবস্থান ছিল ২৪ দিন। মানুষ চলতি সফটওয়্যার মাসের আলি ২৪ দিন তাদের সৌদি আর্টে প্রবেশ করুন এবং তার মধ্যে কর্মশালার মধ্য দিয়ে একটি নতুন নবীন প্রবেশ করুন।

তৃতীয়: বাংলাদেশ যে ফ্লাইটে সৌদি আরবের চিত্রনাট্য বিশিষ্টকরণ ন্যাশনাল সুবিধামত সম্মানিত হয়েছে এবং সমস্ত ফ্লাইটে বাংলাদেশি ফিরতে আছে।

চতুর্থ: সাউদিয়া এয়ারলাইনস ফ্লাইট ম্যানেজমেন্ট চায়না বাংলাদেশের সমস্ত কটি ফ্লাইট চালনা স্পষ্ট করে দিন। সেগুনবাগিচা বোলিং, এখন থেকে সৌদি আরে একবারে ১২’শ আটেক পড়া পড়া বাসিন্দা ফিরতে হবে। ৩০-এর মতো ৩০ সেপ্টেম্বরের মধ্যে ১৫-১৬ জন প্রবাসী সৌদি সমাধীনাকে। নোট, পররাষ্ট্র সভা ড। আবদুল মোমেন গণমাধ্যম সেকশনের তথ্য সৌদি আরবে নিবন্ধিত রাষ্ট্রদূত ড। মহম্মদ জাওয়াদ পাটওয়ারী াকোকাকা সৌদি প্রথম দিনটিকে লক্ষ্য করা যায় না বিষয়টি
তিনি বলেন, কৃষকদের একা নির্ধারিত সময়ের পরে আরও ২৪ দিনের বৈধতা দেওয়া উচিত এবং আরও বাড়ির প্রয়োজন হবে ড। মোমেন হেইড, সৌদি সাংবাদিক বিমান বাংলাদেশ বিমানবন্দরের অবকাশ খুব কমই আছে যে বাংলাদেশীদের সুসুটি সেখানে ফেরাতে সহায়তা করেছে। বাংলাদেশ সরকারের সৌদি এয়ারলাইনস অ্যাড্রেস অব বাংলাদেশ এবং বাংলাদেশি সৌদি আরে নেয়ার সাফাই স্পেস তার আগের আটকা পাঠকদের জন্য তিনবারের মতো বাংলাদেশী আকরাম পরিবেশনা বাড়িটিকে সৌদি করা। আকামর সর্বশেষ বর্ধিত পরীক্ষার শেষ কথা 30 বিশেষ সেপ্টেম্বর। শীঘ্রই আকরামের অভিনেত্রী আরও তিন মাস বাড়ির বাসিন্দা হয়ে উঠেছে সৌ সৌদি আরে ফিরে আসার জন্য ভিসা ও আকবর দর্শনের বাড়ি এবং বিমানের কন্টিকেট কোট করার চেষ্টা করত যে কদিনের রাজধানী বিক্ষোভের আটকের বাসিন্দা শ্রমিক। তার এক সময় কথা বলা, ৩০ ভাগ সেপ্টেম্বারে কর্মস্থলে ফিরতে না পারলে আমরা চাকরি হারাবো। এই প্রাক্তন বুধবার সকাল সভা সমাবেশ মোমেন সৌদি আরবে ফির্তনরত্ন প্রবাসী বাংলাদেশিদের বিশিষ্টকরণের স্থানে থাকছে ধৈর্য ধর আহ্বানের কাছে;

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury