1. aponi955@gmail.com : Apon Islam : Apon Islam
  2. mdarifpress@gmail.com : Nure Alam Siddky Arif : Nure Alam Siddky Arif
  3. hasanchy52@gmail.com : hasanchy :
  4. sandhanitv@gmail.com : Kamrul Hasan : Kamrul Hasan
  5. glorius01716@gmail.com : Md Mizanur Rahman : Md Mizanur Rahman
  6. mrshasanchy@gmail.com : Riha Chy : Riha Chy
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:২৪ অপরাহ্ন

ফেনীতে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ৩ আহত ১৩

  • প্রকাশ: সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৩১ বার দেখা হয়েছে

ফেনীর ফতেহপুর রেলক্রসিং-এ চট্টগ্রামগামী চট্টগ্রাম মেইলের সঙ্গে চাঁপাইনবাবগঞ্জ থেকে চট্টগ্রামগামী এন আর শ্যামলী পরিবহণের একটি বাসের সংঘর্ষে ঘটনাস্থলে দুইজন ও হাসপাতালে নেয়ার পথে একজন মারা যায়। আহত হয় ১৩ জন। আহতদের ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার সকাল সাড়ে পাঁচটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনাস্থল থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা আহতদের উদ্ধার করে ২৫০ শয্যার ফেনী জেনারেল হাসপাতালে নিয়েছে। আহতদের বেশিরভাগ রোগীই জরুরি বিভাগে আছেন বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

এছাড়াও কয়েকজনকে ঢাকা এবং চট্টগ্রামের হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানানো হয়েছে।

বাসে থাকা যাত্রীরা জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা এন আর শ্যামলী পরিবহণের বাসটি কুমিলস্নার নুর জাহান হোটেলে যাত্রা বিরতির পর আবার ছাড়ে। ভোর বেলা গভীর ঘুমে থাকার সময় হঠাৎ প্রচন্ড শব্দে ঘুম ভেঙে যায় তাদের। এরপর তারা দেখেন বাসটি উল্টে আছে। অনেকেই ঘুমে আচ্ছন্ন থাকায় বাসের ড্রাইভারের কোন গাফিলতি আছে কিনা তা বলতে পারেননি।

ফেনী মহিপাল হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) তসলিম উদ্দিন জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে এসে এ পর্যন্ত ১২/১৩ জনকে হাসপাতালে পাঠাতে সক্ষম হয়েছি। উদ্ধার অভিযান শেষে বাসটিকে সরিয়ে লাইনের বাইরে আনা হয়েছে। বর্তমানে ট্রেন যোগাযোগ স্বাভাবিক রয়েছে। নিহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি, প্রাথমিকভাবে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ধারণা করা হচ্ছে, গেটম্যানের ভুলের কারণে দুর্ঘটনাটি ঘটেছিল।

শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
© All rights reserved © Sandhani TV
Theme Design by Hasan Chowdhury