মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১০:১৯ অপরাহ্ন
শিরোনাম :
লক্ষীপুর জেলা প্রশাসনে নতুন এডিসির যোগদান সাভারে নভেল করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত ফুল চাষিদের মাঝে কৃষি উপকরণ বিতরণ ইউপি নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে তরুণ যুবলীগ নেতা মোঃ তৌহিদুর রহমান তুহিন (দুখু) সাভারে ই-উদ্যোগ লিঃ এর যাত্রা শুরু ফ্রিল্যান্সিং এবং হস্তশিল্প প্রশিক্ষণের মাধ্যমে সাভারের আশুলিয়ায় গৃহকর্মীকে মারধর এবং স্পর্শকাতর স্থানে আয়রনের ছ্যাঁকা দেওয়ার ঘটনায় একজন আটক গাইবান্ধায় গ্রাম পুলিশদের মাঝে বাইসাইকেল বিতরণ গাইবান্ধায় কোটি টাকা দামের ৬টি তক্ষক উদ্ধার রংপুরের গঙ্গাচড়ায় আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আক্তারুজ্জামান সুরুজের গণসংযোগ সাভারের বনগাঁও ইউনিয়নকে আধুনিকতার ছোঁয়ায় গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন চেয়ারম্যান সাইফুল ইসলাম সাভার পৌরসভার ৭ নং ওয়ার্ড কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।
ব্রেকিং নিউজ :
সাত বছর বয়সী এক শিশুকে ধর্ষণের ঘটনায় তিন ধরনের প্রতিবেদনে গরমিল পাওয়ায় অসন্তোষ জানিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন, সংশ্লিষ্ট চিকিৎসক ও পুলিশ সুপারসহ (এসপি) সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাকে তলব করেছেন হাইকোর্ট। আসামির জামিনের শুনানি নিয়ে রোববার (১৭ জানুয়ারি) বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও কে এম জাহিদ সারওয়ারের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন। আদালতে আজ জামিন আবেদনের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট মো. শাহপরান চৌধুরী। অন্যদিকে রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. মনিরুল ইসলাম। সংশ্লিষ্ট বেঞ্চের ডেপুর্টি অ্যাটর্নি জেনারেল মো. মনিরুল ইসলাম আদেশের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

চরজব্বরে প্রতারক চক্রের ০৪ সদস্য গ্রেফতার ও ০১টি কাভার্ড ভ্যান জব্দ

আহসান হাবীব

চরজব্বর থানাধীন থানারহাট নামক স্থানে একটি কার্ভাড ভ্যানের রং পরর্বিতন করাকালে পুলিশ সদস্যরা গাড়িটি তল্লাশি করে গাড়ির ভিতর হতে অপর দুটি নাম্বর প্লেট পায় এবং ভিন্ন দুইটি গাড়ির কাগজ পাওয়া যায়‌।

বিষয়টি সন্দেহ হলে গাড়িটি আটক করে গাড়ির সাথে থাকা ১। মোঃ নোমান,প্রকাশ নোমান ছিদ্দিক(৩৫),পিতা-গোফরান,প্রঃ আব্দুল গোফরান,সাং-চর পানাউল্যাহ(চৌধুরী মুন্সি বাড়ী),০৭নং ওয়ার্ড,২। মোঃ হান্নান (২৪),পিতা-আবদুল জলিল,সাং-চরহাসান(জলিল বেপারী বাড়ী),০২নং ওয়ার্ড, উভয়ে-০১নং চরজব্বর ইউনিয়ন, ৩। আবদুর রহিম(২৩),পিতা-আবদুল কাদের,সাং-চরকাজী মোখলেছ(আব্দুল কাদেরগো বাড়ী),০৫নং ওয়ার্ড,০৪নং চরওয়াপদা ইউনিয়ন, সর্বথানা-চরজব্বর, জেলা-নোয়াখালীদেরকে আটক করে।

তাদরেকে জিজ্ঞাসাবাদের একর্পযায়ে তারা স্বীকার করে যে তারা রপ্তানিমুখী মালামাল বহন করে থাকে গত ১৪/০৮/২০২১ তারিখে ঢাকা কোনাবাড়ি এলাকার একটি র্গামেন্টস হতে রপ্তানিকৃত মাল নিয়ে চট্টগ্রাম বন্দরে যাওয়ার পথিমধ্যে কুমিল্লা বিশ্বরোডে পার্শ্বে লাকসাম রোডে একটি গোডাউনে কাভার্ড ভ্যানটি উক্ত গোডাউনে ঢুকিয়ে সুকৌশলে গাড়ী হইতে রপ্তানী পণ্যের কার্টুন নামিয়ে পুনরায় প্যাকেট গুলোতে কসটেপ মুড়িয়ে কাভার্ড ভ্যানে উঠিয়ে চট্টগ্রাম গন্তব্যস্থলে পৌছাইয়া দেয়।

পরর্বতীতে এই অপরাধ আড়াল করার জন্য তারা পরিকল্পিতভাবে গাড়ির রং ও নম্বর প্লেট বদল করছিল,তারা আরো স্বীকার করে যে র্দীঘদিন যাবৎ তারা এই কৌশলে রপ্তানি পণ্য বহন করে বিক্রিকরে আসছে। পরর্বতীতে গত ২১/০৮/২০২১ খ্রীঃ তারিখ KNIT WEART LTD. এর এমডি থানায় এসে লিখিত অভযিোগ করলে যে উক্ত কার্ভাড ভ্যান যোগে পণ্য প্রেরণ করছিলেন যা ধৃত আসামীরাসহ তাদের সহযোগীরা আত্মসাৎ করেছেন। উপরোক্ত ০৩ জন আসামীসহ জেলা বিশেষ শাখার পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ রবিউল হক ও মোঃ সবজেল হোসেন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে ডিবির একটি চৌকস টিম গত ২১/০৮/২০২১খ্রিঃ কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন কুমিল্লা সিটি কর্পোরেশন ২২নং ওয়ার্ডস্থ শ্রীমন্তপুর এলাকা হইতে আসামী আব্দুল কালাম(৩৮),পিতা-মৃত হাজী চারু মিয়া,মাতা-খাতুনি বিবি, সাং-শ্রীমন্তপুর(আব্দুল কালামের বাড়ী),২২নং ওয়ার্ড,কুমিল্লা সিটি কর্পোরেশন,থানা-সদর দক্ষিণ মডেল থানা,জেলা-কুমিল্লা এর গোডাউন হতে অভিযোগকারীর উক্ত ঘটনার রপ্তানী পণ্য পাঠানোর ট্রাক স্যুটের কাপড়ের খালি পলিব্যাগসহ কাটুন মোড়ানো ৩৫টি কসটেপ উপরে বর্ণিত আসামীদের দেখানো ও সনাক্ত মতে উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

গোডাউনের মালিক আসামী আব্দুল কালাম(৩৮)কে গ্রেফতার করা হয়। উক্ত গোডাউনটি আবুল কালাম দীর্ঘদিন যাবত রপ্তানী পণ্য প্রতারণার উদ্দেশ্যে প্রতারক চক্রকে ভাড়া দিয়ে অপরাধ করা সুযোগ দিয়ে আসিতেছে মর্মে জিজ্ঞাবাদে জানা যায়। বাদীর লিখিত অভিযোগ এর ভিত্তিতে ধৃত আসামীসহ তাদের অজ্ঞাত সহযোগী চক্ররে বিরুদ্ধে চরজব্বার থানার মামলা নং-১১, তাং-২১/০৮/২০২১ ধারাঃ-৪০৭/৪২০/ ৩৪ দঃ বি: রুজু করা হয়েছে এবং বর্তমানে মামালটি তদন্তাধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page

প্রযুক্তি সহায়তায় Freelancer Zone