মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:২০ অপরাহ্ন
শিরোনাম :
লক্ষীপুর জেলা প্রশাসনে নতুন এডিসির যোগদান সাভারে নভেল করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত ফুল চাষিদের মাঝে কৃষি উপকরণ বিতরণ ইউপি নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে তরুণ যুবলীগ নেতা মোঃ তৌহিদুর রহমান তুহিন (দুখু) সাভারে ই-উদ্যোগ লিঃ এর যাত্রা শুরু ফ্রিল্যান্সিং এবং হস্তশিল্প প্রশিক্ষণের মাধ্যমে সাভারের আশুলিয়ায় গৃহকর্মীকে মারধর এবং স্পর্শকাতর স্থানে আয়রনের ছ্যাঁকা দেওয়ার ঘটনায় একজন আটক গাইবান্ধায় গ্রাম পুলিশদের মাঝে বাইসাইকেল বিতরণ গাইবান্ধায় কোটি টাকা দামের ৬টি তক্ষক উদ্ধার রংপুরের গঙ্গাচড়ায় আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আক্তারুজ্জামান সুরুজের গণসংযোগ সাভারের বনগাঁও ইউনিয়নকে আধুনিকতার ছোঁয়ায় গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন চেয়ারম্যান সাইফুল ইসলাম সাভার পৌরসভার ৭ নং ওয়ার্ড কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।
ব্রেকিং নিউজ :
সাত বছর বয়সী এক শিশুকে ধর্ষণের ঘটনায় তিন ধরনের প্রতিবেদনে গরমিল পাওয়ায় অসন্তোষ জানিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন, সংশ্লিষ্ট চিকিৎসক ও পুলিশ সুপারসহ (এসপি) সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাকে তলব করেছেন হাইকোর্ট। আসামির জামিনের শুনানি নিয়ে রোববার (১৭ জানুয়ারি) বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও কে এম জাহিদ সারওয়ারের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন। আদালতে আজ জামিন আবেদনের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট মো. শাহপরান চৌধুরী। অন্যদিকে রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. মনিরুল ইসলাম। সংশ্লিষ্ট বেঞ্চের ডেপুর্টি অ্যাটর্নি জেনারেল মো. মনিরুল ইসলাম আদেশের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

গাইবান্ধা রেলওয়ে আরএনবি এর জন সচেতনতা প্রচারণা।

শাকির হায়দার..

গাইবান্ধা রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি) চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ না করার জন-সচেতনতামূলক প্রচারণা অনুষ্ঠিত হয়।

অদ‍্য ১১-০৯-২১ইং সকাল ১১টায় এই প্রচারণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইন্সপেক্টর আরএনবি (বোনারপাড়া), হাবিলদার আরএনবি (গাইবান্ধা), স্টেশন মাষ্টার আবুল কাশেম, জিআরপি (গাইবান্ধা), সাংবাদিকবৃন্দ ও সাধারণ জনগণ।

রেলওয়ের নিরাপত্তা বাহিনী পক্ষ থেকে বলা হয়, রেলওয়ে সম্পত্তি (অবৈধ দখল উদ্ধার) আইন-২০১৬ অনুযায়ী কোন ব‍্যক্তি রেলওয়ে সম্পত্তি চুরি, অবৈধভাবে অর্জন বা দখল করিলে উহা অপরাধ হইবে। তজ্জন্য তিনি অনধিক ০৭ বছর সশ্রম কারাদণ্ড অথবা অর্থদণ্ড অথবা উভয় দন্ডে দন্ডিত হইবেন এবং উক্ত অপরাধ সংঘটনে সহায়তাকারীর অনধিক ০৫বছর সশ্রম কারাদণ্ড অথবা অর্থ দন্ড বা উভয় দন্ডে দন্ডিত হইবেন। চলন্ত ট্রেনে খেলার অজুহাতে পাথর নিক্ষেপ হতে বিরত থাকুন। নিক্ষিপ্ত পাথরে ট্রেন যাত্রীগণ আঘাতপ্রাপ্ত হয়ে মৃত্যুবরণ করতে পারেন। ট্রেনে পাথর নিক্ষেপ একটি অপরাধমুলূক কাজ। এই অপরাধের জন‍্য ১০ বছর পর্যন্ত কারাদণ্ড হতে পারে বলে তারা জানান এবং সকলকে অনুরোধ করেন এসব অপরাধের সঙ্গে কেউ যেন না জড়িত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page

প্রযুক্তি সহায়তায় Freelancer Zone