সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:২৩ অপরাহ্ন
শিরোনাম :
সড়ক দুর্ঘটনায় মেধাবী স্কুল ছাত্রী উমামা নিহত গাইবান্ধায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয় একটি শোক সংবাদ প্রতীকী কফিন নিয়ে শাহবাগে মিছিল করেন শিক্ষার্থীরা পুকুরে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রান গেল যুবকের গাইবান্ধায় মহিলা কলেজের শহীদ মিনার নির্মাণ কাজের ফলক উন্মোচন করলেন এডভোকেট উম্মে কুলসুম এমপি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র সেলিনা হায়াত আইভী চট্টগ্রামে খালেদা জিয়ার মুক্তির দাবিতে আমরণ অনশন খাগড়াছড়িতে পার্বত্য শান্তিচুক্তির ২৪তম বর্ষপূর্তি পালিত হলো আশাশুনি সদর ইউনিয়নে নৌকার মাঝি হলেন হোসেনুজ্জামান
ব্রেকিং নিউজ :
সাত বছর বয়সী এক শিশুকে ধর্ষণের ঘটনায় তিন ধরনের প্রতিবেদনে গরমিল পাওয়ায় অসন্তোষ জানিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন, সংশ্লিষ্ট চিকিৎসক ও পুলিশ সুপারসহ (এসপি) সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাকে তলব করেছেন হাইকোর্ট। আসামির জামিনের শুনানি নিয়ে রোববার (১৭ জানুয়ারি) বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও কে এম জাহিদ সারওয়ারের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন। আদালতে আজ জামিন আবেদনের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট মো. শাহপরান চৌধুরী। অন্যদিকে রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. মনিরুল ইসলাম। সংশ্লিষ্ট বেঞ্চের ডেপুর্টি অ্যাটর্নি জেনারেল মো. মনিরুল ইসলাম আদেশের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

মুরাদনগর থানার ১১নং দক্ষিণ রামচন্দ্রপুর ইউনিয়নে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী হাজী মোঃ মনিরুজ্জামান

মোঃ সাইফুল্লাহ: কুমিল্লা মুরাদনগর থানার ১১ নং দক্ষিণ রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বাধীনতার প্রতীক, নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী হাজী মোঃ মনিরুজ্জামান (এম কম)।একজন সৎ ,যোগ্য ও জনবান্ধব নেতা হিসেবে ইতোমধ্যেই তিনি ইউনিয়ন বাসীর মন জয় করতে সক্ষম হয়েছেন। দুঃস্থ -দরিদ্র মানুষের কল্যাণে তিনি নিবেদিতপ্রাণ। মহামারী করোনা কালীন সময়ে তিনি যথাসাধ্য ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন অসহায় মানুষের সুবিধার্থে। নিজ এলাকা স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা ও বিভিন্ন সামাজিক কর্মকান্ডে তিনি অবদান রেখে চলেছেন ছাত্র জীবন থেকেই। এলাকার সামাজিক উন্নয়ন কর্মকান্ড এবং শিক্ষা ও খেলাধুলা বিস্তারে তার অবদান অনস্বীকার্য। ইউনিয়নের গরিব-দুঃখী মেহনতী মানুষের আশা আকাঙ্ক্ষার প্রতীক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আপোষহীন সংগ্রামী, রাজপথের লড়াকু সৈনিক হাজী মোঃ মনিরুজ্জামান।এক সাক্ষাৎকারে তিনি বলেন,১১ নং দক্ষিণ রামচন্দ্রপুর ইউনিয়ন বাসী আমার প্রাণের স্বজন। তাদের মঙ্গলের জন্য আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে আগ্রহী।আমি আমার ইউনিয়ন বাসীর মঙ্গল কামনায় নিজেকে সর্বদা নিয়োজিত রাখবো। আমি আমার ইউনিয়ন বাসীর কাছে দোয়া ও আশীর্বাদ প্রার্থনা করছি। আমি যেন তাদের আশা আকাঙ্খা পূরণ করতে পারি। উল্লেখ্য, জনবান্ধব নেতা হাজী মোঃ মনিরুজ্জামান বহু গুণে গুণান্বিত একজন সৎ যোগ্য ও শিক্ষানুরাগী ব্যক্তি।স্বাধীনতার প্রতীক, নৌকা প্রতীক এবং মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন রাজনৈতিক সংগঠনের সাথে তিনি জড়িত ছাত্রজীবন থেকে। আওয়ামী লীগের দুঃসময়ে তিনি রাজপথের সৈনিক ছিলেন। দলীয় বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে তার উপস্থিতি সবচেয়ে উল্লেখযোগ্য। হাজী মোহাম্মদ মনিরুজ্জামান সাবেক সভাপতি ১১ নং দক্ষিণ রামচন্দ্রপুর ইউনিয়ন ছাত্রলীগ, সাবেক সভাপতি ১১ নং দক্ষিণ রামচন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ, বর্তমান সফল সভাপতি ১১ নং দক্ষিণ রামচন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগ। তার এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, এলাকার সর্বস্তরের জনগণ তাকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। এলাকাবাসী দাবি করেন বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী শেখ হাসিনার প্রকৃত রাজপথের লড়াকু সৈনিক এলাকার মানুষের উন্নয়নের নিবেদিতপ্রাণ হাজী মোঃ মনিরুজ্জামান নৌকা প্রতীকে মনোনয়ন পেলে এবং এলাকাবাসীর ভোটে নির্বাচিত হলে ইউনিয়নের চিত্র পাল্টে যাবে। তাই আমরা একাট্টা হয়েছি ,এমন সৎ, যোগ্য দেশপ্রেমিক রাজনীতিবিদকে নৌকা প্রতীকের কান্ডারী হিসেবে দেখতে। উন্নয়নের রূপকার মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এলাকাবাসীর আকুল আবেদন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১১ নং দক্ষিণ রামচন্দ্রপুর ইউনিয়নে হাজী মোঃ মনিরুজ্জামানকে নৌকা প্রতীক বরাদ্দ দিয়ে এলাকার উন্নয়নে গতিকে ত্বরান্বিত করতে সার্বিক সহযোগিতা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page

প্রযুক্তি সহায়তায় Freelancer Zone