সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৯:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
গাইবান্ধার সাদুল্লাপুরে ৫ লক্ষাধিক টাকা মূল্যের সরকারি বই সাড়ে ২৭ হাজার টাকায় বিক্রি বাংলাদেশ প্রেসক্লাব গাইবান্ধা সদর উপজেলা শাখার কমিটি অনুমোদন শিশু ধর্ষণের অপরাধে কিশোর গ্রেফতার এশিয়ান টেলিভিশন দর্শকের মনের খোরাক যোগায়- ওসি মাসুদুর আমার বাংলা মাধ্যমিক বিদ্যাপিঠের উদ্যোগে শীতার্ত দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ গোবিন্দগঞ্জে হোটেল ব‍্যবসায়ী পিতার হত্যাকারী পুত্র নতুন রূপে নতুন সাজ-সজ্জার কাজ চলছে বিরুলিয়া ইউনিয়ন পরিষদের সাভার থানার এস.আই রশিদ মিঞার বিদায় সংবর্ধনা সাভারে উপজেলা আওয়ামী লীগের তৎপরতায় ১১ ইউপির ৯ টিতেই নৌকার জয় অভিনয়ে নিয়মিত হচ্ছেন তামিম
ব্রেকিং নিউজ :
সাত বছর বয়সী এক শিশুকে ধর্ষণের ঘটনায় তিন ধরনের প্রতিবেদনে গরমিল পাওয়ায় অসন্তোষ জানিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন, সংশ্লিষ্ট চিকিৎসক ও পুলিশ সুপারসহ (এসপি) সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাকে তলব করেছেন হাইকোর্ট। আসামির জামিনের শুনানি নিয়ে রোববার (১৭ জানুয়ারি) বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও কে এম জাহিদ সারওয়ারের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন। আদালতে আজ জামিন আবেদনের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট মো. শাহপরান চৌধুরী। অন্যদিকে রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. মনিরুল ইসলাম। সংশ্লিষ্ট বেঞ্চের ডেপুর্টি অ্যাটর্নি জেনারেল মো. মনিরুল ইসলাম আদেশের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

গ্রেপ্তার হতে পারেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী-অভিনেতা তাহসান খান, অভিনেত্রী শবনম ফারিয়া ও রাফিয়াথ রশিদ মিথিলা

জনপ্রিয় সঙ্গীতশিল্পী-অভিনেতা তাহসান খান, অভিনেত্রী শবনম ফারিয়া ও রাফিয়াথ রশিদ মিথিলা গ্রেপ্তার হতে পারেন,বিতর্কিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির কর্মকাণ্ডে সহযোগিতার অভিযোগে করা মামলায় গত ৪ঠা ডিসেম্বর রাজধানীর একটি থানায় সাদ স্যাম রহমান নামে ভুক্তভোগী এক গ্রাহক মামলাটি করেন বলে শুক্রবার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান গণমাধ্যমকে জানিয়েছেন।
তাহসান, মিথিলা ও ফারিয়া ছাড়া মামলার অন্য আসামিরা হলেন- ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল, প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ও রাসেলের স্ত্রী শামীমা নাসরিন, আকাশ, আরিফ, তাহের এবং মো. আবু তাইশ কায়েস।
মামলার বিষয়ে তিন তারকা তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। তারা বলছেন, হয়রানি করার জন্যই এই মামলা করা হয়েছে।
এ বিষয়ে তাহসান যুক্তরাষ্ট্র থেকে বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইভ্যালি বিষয়ক অনেকগুলো অভিযোগ চোখে পড়ায় তিনি অনেক আগেই প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তি বাতিল করেন। এই মামলাটি পরিষ্কার হয়রানি। কোনো প্রতিষ্ঠান কীভাবে কাজ করে তা ব্র্যান্ড অ্যাম্বাসেডরের জানার কথা নয়। তদন্তের মাধ্যমে এটা অবশ্যই প্রমাণিত হবে যে ইভ্যালির কর্মকা-ের সঙ্গে ব্র্যান্ড অ্যাম্বাসেডরদের কোনো সম্পৃক্ততা নেই।
মামলা নিয়ে একই কথা বলেন অভিনেত্রী মিথিলাও। তিনি বলেন, অন্যদের কাছ থেকে মামলার বিষয়টি জেনেছি। বিষয়টি নিয়ে কী বলা উচিত বুঝতে পারছি না। তবে খুবই কষ্ট পেয়েছি। আমি কাউকে দোষ দিচ্ছি না। কারণ অনেক মানুষই এটার ভুক্তভোগী। আমি নিজেও ভুক্তভোগী। আমার সঙ্গেও প্রতারণা হয়েছে। তাদের এই কর্মকা-ের ব্যাপারে আগে থেকে অবগত ছিলাম না। ইভ্যালির সঙ্গে জড়িত হওয়ার এক মাস পর থেকে এই প্রতিষ্ঠান থেকে নিজেকে সরিয়ে নেই। সবকিছু মিলিয়ে আমিও হয়রানির শিকার। যিনি মামলা করেছেন তার মতো আমিও ভুক্তভোগী।
বিষয়টি নিয়ে অভিনেত্রী শবনম ফারিয়া বলেন, হয়রানি করার জন্যই এ মামলা করা হয়েছে। কেন, কী জন্য হয়রানি সেটা আমি জানি না। আর পুলিশ এটা তদন্ত করে দেখবে আমার সম্পৃক্ততা আছে কিনা। আমি শিউর উনারা আমার সম্পৃক্ততা পাবে না।
মামলায় আমাকে যে কয়েকটা অপরাধ দেখানো হয়েছে সেগুলোর সঙ্গে আমার কাজের কোনও মিল নেই। আমি এখনও ইভ্যালি থেকে এক টাকাও পাইনি। যে অভিযোগ করেছে সেগুলোর সঙ্গে আমি সম্পৃক্ত না। আমি কখনো প্রমোশন করি নাই। বেতনের টাকা নিয়ে আমি প্রমোশন করব না। চাকরি নেয়ার সময়ই বলেছি। শবনম ফারিয়া আরো বলেন, ইভ্যালি নিয়ে আমি ফেসবুকে কোনো রকম পোস্ট শেয়ার করিনি। কারণ আমি জয়েন করতে করতেই ওদের ঝামেলা শুরু হয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page

প্রযুক্তি সহায়তায় Freelancer Zone