মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
শোক বার্তা পহেলা বৈশাখ উপলক্ষে চেয়ারম্যান সমরের মানবিক আয়োজন আশুলিয়ায় আঃলীগের র্কমীসভা ও ইফতার দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে আশুলিয়ায় ঈদকে সামনে রেখে শ্রমিকদের মানববন্ধন আশুলিয়ায় নববর্ষের মঙ্গল শোভাযাত্রা উদযাপিত দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন ইজ্ঞিঃ মো,ইসমাইল ভৃঁইয়া (বকুল) সাঈদের নেতৃত্বে হামলার শিকার হয়ে রক্তাক্ত অবস্থায় হাসপাতালের বেডে রাসেল ধামসোনা ইউনিয়নে কয়েক টা রোড নির্মান কাজের শুভ উদ্বোধন চেয়ারম্যান সাইফুল ইসলাম সাভারে প্রতিবেশীসহ ৩ বেলা আহার ফাউন্ডেশনের উদ্যোগে মাসব্যাপী ইফতার বিতরণ কর্মসূচি জিরানি স্টান্ড চাঁদাবাজদের দখলে বিপাকে ব্যবসায়ীরা
ব্রেকিং নিউজ :
সাত বছর বয়সী এক শিশুকে ধর্ষণের ঘটনায় তিন ধরনের প্রতিবেদনে গরমিল পাওয়ায় অসন্তোষ জানিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন, সংশ্লিষ্ট চিকিৎসক ও পুলিশ সুপারসহ (এসপি) সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাকে তলব করেছেন হাইকোর্ট। আসামির জামিনের শুনানি নিয়ে রোববার (১৭ জানুয়ারি) বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও কে এম জাহিদ সারওয়ারের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন। আদালতে আজ জামিন আবেদনের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট মো. শাহপরান চৌধুরী। অন্যদিকে রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. মনিরুল ইসলাম। সংশ্লিষ্ট বেঞ্চের ডেপুর্টি অ্যাটর্নি জেনারেল মো. মনিরুল ইসলাম আদেশের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

এশিয়ান টেলিভিশন দর্শকের মনের খোরাক যোগায়- ওসি মাসুদুর

শাকির হায়দার , গাইবান্ধা।

“নয় পেরিয়ে দশে পদার্পণ, সবার সাথে এশিয়ান টেলিভিশন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাইবান্ধায় এশিয়ান টেলিভিশন এর ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। সোমবার রাত ১২টা ১মিনিটে শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে সাংবাদিক নেতাদের নিয়ে কেক কাটা, এশিয়ান টেলিভিশন এর চেয়ারম্যান আলহাজ্ব হারুন উর রশিদ সিআইপি’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এর আগে এশিয়ান টেলিভিশন এর ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ১০ম বর্ষে পদার্পণ উপলক্ষে অনুষ্ঠানের সূচনা বক্তব্য রাখেন এশিয়ান টেলিভিশন এর স্টাফ রিপোর্টার ও দৈনিক নয়া শতাব্দীর গাইবান্ধা জেলা প্রতিনিধি মাসুম লুমেন।

প্রায় শতবছর ধরে গৃহহীন সেকেন্দার একটি ঘরের অভাবে ভুগছেন, এশিয়ান টেলিভিশনে সংবাদ প্রকাশ হলে সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো আল মারুফ তাকে একটি প্রধানমন্ত্রীর উপহারের ঘর দেন। এশিয়ান টেলিভিশন এর জন্মদিনের দিন ঘর নির্মাণের কাজ শুরু হওয়ায় ভীষণ খুশি সেকেন্দার। ছুটে এসেছিলেন এশিয়ান টেলিভিশন এর প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে।

আনন্দ এবং কৃতজ্ঞতায় যেন ভাষা হারিয়ে ফেলেছিলেন পঞ্চাশোর্ধ সেকেন্দার। তার পক্ষে টেলিভিশনটির চেয়ারম্যান এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তার ভাতিজা ফেরদৌস মিয়া।

স্টাফ রিপোর্টার মাসুম লুমেন এর সভাপতিত্বে
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, সদর থানার ওসি মাসুদুর রহমান, ওসি তদন্ত আব্দুর রউফ, দৈনিক জনসংকেত পত্রিকার সম্পাদক ও কৃষক লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার পাল, যায়যায়দিন এর জেলা প্রতিনিধি শফিউল ইসলাম, ৭১ টেলিভিশন এর জেলা প্রতিনিধি শামিম আল সাম্য, বৈশাখী টেলিভিশন এর জেলা প্রতিনিধি এসএম বিপ্লব ইসলাম, নিউজ টুয়েন্টি ফোর এর জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম প্রিন্স, এস এ টিভির জেলা প্রতিনিধি কায়সার প্লাবন, সিএনএন টিভি বাংলার জেলা প্রতিনিধি ও মানবাধিকার কর্মী ফারহান শেখ, সহ অনেকেই।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, প্রতিদিনের সংবাদ এর জেলা প্রতিনিধি মুকুল মাসুদ, মানবাধিকার কমিশন এর গাইবান্ধা সদর উপজেলা সাধারণ সম্পাদক ফারহান শেখ, দৈনিক মাতৃছায়ার বিশেষ প্রতিনিধি ফয়সাল জনি, তিস্তা এক্সপ্রেস এর স্টাফ রিপোর্টার ও দৈনিক প্রাইভেট ডিটেকটিভ এর জেলা প্রতিনিধি শাকির হায়দার সহ, শিক্ষক, সাংস্কৃতিক ব্যক্তি ও সদর থানা পুলিশের কর্মকর্তাগণ সহ অনেকেই।

এ সময় বক্তারা এশিয়ান টেলিভিশন এর চেয়ারম্যান আলহাজ্ব হারুন উর রশিদ সি আইপির জন্য দোয়া ও এশিয়ান টেলিভিশন এর অগ্রগতি, সম্ভাবনা ও উত্তরোত্তর সাফল্য কামনা করেন। এশিয়ান টেলিভিশনের ভূয়সী প্রশংসা করে বক্তারা আরও বলেন, ‘বাংলাদেশ নয়, সমগ্র পৃথিবীতে এশিয়ান টেলিভিশন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। টেলিভিশনটির মাধ্যমে বিশ্বের যে কোন স্থানের সংবাদ মুহূর্তের মধ্যে আমরা জানতে পারছি। শুধু সংবাদ নয়, এশিয়ান মিউজিকসহ টেলিভিশনটির নানামুখী ব্যতিক্রমী উদ্যোগ আজ গোটা বিশ্বে দর্শকের মনের খোরাক যোগাচ্ছে। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশিষ্ঠ সাংবাদিক ও মানবাধিকার কর্মী শফিউল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


Our Like Page

প্রযুক্তি সহায়তায় Freelancer Zone