ফারুক হাসান তুহিনের গণসংযোগ

 

বিশেষ প্রতিনিধি-

আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-১৯( সাভার- আশুলিয়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ফারুক হাসান তুহিন সাভার পৌরসভার ৫নং ওয়ার্ডে সরকারের উন্নায়ন মূলক কাজের প্রচারণা ও লিফট বিতরণ এবং গণসংযোগ করেছেন
মঙ্গলবার (১০ অক্টোবর)সাভার পৌরসভার ৫নং ওয়ার্ডের বাজার রোড থেকে শুরু করে মাদরাসা মসজিদ, রাজালাখ ফ্রাম হয়ে ঢাকা আরিচা প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাজার রোডের একই স্থানে এসে শেষ হয়।এ সময় গণসংযোগ শোভাযাত্রাটি জনস্রোতে পরিণত হয় । এসময় পোশাক শ্রমিক, দোকান ব্যবসায়ী সহ পথচারী ও এলাকাবাসীর মাঝে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নমূলক কার্যক্রম তুলে ধরে গণসংযোগ করেন ও লিফলেট বিতরণ করেন তিনি। গণসংযোগকালে তার সাথে উপস্থিত ছিলেন সাভার পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাজার রোড ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি নূর মোহাম্মদ,সাভার পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ সেলিম মিয়া,৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন দিলু,পৌর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মাসুদ এবং সাভার পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর সানজিদা শারমিন মুক্তা,সাভার পৌর যুবলীগের মাসুদ পারভেজ রাজু সহ হাজার হাজার নেতাকর্মী ।
গণসংযোগে তুহিন, তুহিন বলে স্লোগান দেয় উপস্থিত নেতাকর্মী ও জনসাধারণ । গণসংযোগ শেষে ফারুক হাসান তুহিন বলেন,প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের পক্ষে নৌকায় ভোট চাচ্ছি। তিনি আমাকে যোগ্য মনে করলে মনোনয়ন দেবেন। নয়ত যাকে মনোনয়ন দেবেন তার পক্ষে কাজ করবো। তবে আমার অনুরোধ তৃণমূলের পছন্দের প্রার্থীকে মনোনয়ন দেয়া হোক।
তিনি বলেন,ছাত্র জীবন থেকে আমি রাজনীতির সাথে জড়িত। ছাত্রলীগ করেছি, যুবলীগ করেছি, এখন আওয়ামী লীগের সাথে আছি। আশা করি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে মূল্যায়ন করবেন।একই সাথে তিনি আরও বলেন, আজকের গণসংযোগ এর মূল উদ্দেশ্য হলো বর্তমান সরকারের সময়ে বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রীর সময়ে দেশের যে উন্নয়ন হয়েছে তা জনগণের মাঝে তুলে ধরা এবং এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিকল্প নেই তা সবাইকে বোঝানোর চেষ্টা। দেশকে এগিয়ে নিতেই হবে আর পিছিয়ে যাওয়ার সুযোগ নেই বলে বক্তব্যে বলেন ঢাকা -১৯ আসনের আওয়ামী লীগের এই মনোনয়ন প্রত্যাশী।এসময় উপস্থিত নেতৃবৃন্দ মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে ঢাকা -১৯ আসনে যোগ্য প্রার্থী হিসেবে আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিনকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন দেওয়ার অনুরোধ ও দাবী জানান।

     More News Of This Category

Our Like Page